ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

জোভান—তিশার ‘খুঁজে ফিরি আপনায়’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৩:২৭

জোভান—তিশার ‘খুঁজে ফিরি আপনায়’

অজিদ ও আদিবার বিয়ে হয়েছিল এক বছর আগে। বিয়ের পরপর তারা হানিমুন করতে নেপালে বেড়াতে আসে। দুজনে ঘুরতে গিয়ে পাহাড় থেকে পড়ে মৃত্যু ঘটে অজিদের।

ঠিক এক বছর পর ঐ একই দিনে অজিদকে স্বরণ করতে আদিবা তার ভাই-ভাবীকে সঙ্গে নিয়ে আবারও নেপালে আসে। আদিবা সেই পাহাড়ে যায় যেখানে তার স্বামীর মৃত্যু হয়েছিল। সেখানে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করে। আদিবা নেপালের সবখানে এখনও অজিদকে খুঁজতে থাকে যদি অজিদের দেখা পায়। আদিবার ধারণা অজিদ মরেনি, এখনও বেঁচে আছে।

খুঁজতে খুঁজতে ঠিকই একদিন পেয়ে যায় অজিদকে। তবে একা না, সাথে তার বিয়ে করা নতুন স্ত্রী নেপালের মেয়ে সাবিনা খানালকেও। দুজন মুখোমুখি দাড়ায়। কিন্তু অজিদ আদিবাকে চিনতে পারে না, আর সে বলে আমি অজিদ নই আমি লুই। আদিবা কি করবে ভেবে উঠতে পারে না। আবারও পিছু নেয় অজিদের...

এরকমই এক গল্পে এগিয়েছে ‘খুঁজে ফিরি আপনায়’ শীর্ষক নাটক। আহসান আলমগীরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, তানজিন তিশা, তানভীর, প্রসূন আজাদ, আসিফ নজরুল, সাবিনা খানাল প্রমুখ।

বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন মোহাম্মদ বোরহান খান। নির্মাতা জানিয়েছেন, আগামী শনিবার (১৪ জুলাই) রাত ৮ টায় আরটিভিতে প্রচারিত হবে ‘খুঁজে ফিরি আপনায়’ নাটকটি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত