ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

তাপসের প্রজেক্টে বলিউডের নার্গিস ফাখরি!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৭:৫০

তাপসের প্রজেক্টে বলিউডের নার্গিস ফাখরি!

বাংলা গানকে বিশ্ব দরবারে তুলে ধরতে কাজ করে যাচ্ছেন গায়ক ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস। বিশেষ করে ‘উইন্ড অব চেঞ্জ’ অনুষ্ঠানের মাধ্যমে দেশীয় গানকে অন্য মাত্রায় নিয়ে যাচ্ছেন গানবাংলা টিভির এই স্বত্বাধিকারী।

কিছু দিন আগেই তিনি সংগীতে বিশেষ অবদান রাখার সুবাদে ভারতের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন। এছাড়া বলিউডের বিভিন্ন তারকার সঙ্গে তার সাক্ষাৎ ও আলাপ-আলোচনার খবরও জেনেছে সবাই। এবার তাপস আরো একটি চমক দিয়েছেন। বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরিকে নিয়ে তিনি নতুন প্রজেক্ট করছেন।

বর্তমানে তাপস রয়েছেন তুরস্কে। তার সঙ্গে রয়েছেন তার স্ত্রী ও উইন্ড অব চেঞ্জের প্রযোজক ফারজানা মুন্নি। আরো আছেন অভিনেত্রী নার্গিস ফাখরি ও বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক মিট ব্রস। তবে তারা ঠিক কী কাজ করছেন, সেটা এখনো জানা যায়নি।

তাপস বলেন, বিশেষ কিছু করার চেষ্টা চলছে। শ্রোতাদের জন্য একেবারেই দারুণ কিছু উপহার নিয়ে হাজির হবো। এর বেশি কিছু বলতে চাচ্ছি না এখনো।

ধারণা করা হচ্ছে, তাপসের নতুন কোনো গানে মডেল হিসেবে দেখা যাবে নার্গিস ফাখরিকে। যা কিনা দেশের গানের জন্য অনেক বড় চমক হতে চলেছে। কারণ এর আগে বলিউডের কোনো তারকাকে বাংলাদেশের গানে মডেল হতে দেখা যায়নি। এখন অপেক্ষার পালা, কী চমক নিয়ে হাজির হন কৌশিক হোসেন তাপস।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত