ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

সিয়ামের জন্য সময় চাইলেন শুভ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১৬:১৯  
আপডেট :
 ১৮ জুলাই ২০১৮, ১৭:০৮

সিয়ামের জন্য সময় চাইলেন শুভ

ঢালিউডে নায়ক হিসেবে সদ্য অভিষেক হয়েছে সিয়াম আহমেদের। গত ঈদে তার প্রথম ছবি ‘পোড়ামন ২’ মুক্তি পেয়েছে। এতে সিয়াম অভিনয় করেছেন আরেক নতুন মুখ পূজা চেরির সঙ্গে। ছবিতে সিয়াম ও পূজা দু’জনের অভিনয়ই দারুণভাবে প্রশংসিত হয়েছে। শোবিজ মহলের লোকজন বলছে, সিয়াম-পূজা লম্বা রেসের ঘোড়া।

কিন্তু বিপরীত গল্পও আছে। কেউ প্রশংসিত হলে তার পেছনে সমালোচনাও শুরু হয়। এটাই যেন চিরায়ত নিয়ম গেছে। সিয়ামের ক্ষেত্রেও তাই হয়েছে। কেউ কেউ সিয়ামের সমালোচনায় মেতে উঠেছে। অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন তুলে বেশি দূর এগোতে পারবে না বলেও কেউ কেউ মন্তব্য করছেন। এমন সমালোচনার জবাব দিলেন আরেক নায়ক আরিফিন শুভ। যিনি ঢাকাই ছবিতে এরই মধ্যে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন।

মঙ্গলবার (১৭ জুলাই) রাতে ফেসবুক লাইভে আসেন আরিফিন শুভ। সেখানে তিনি সিয়ামের প্রসঙ্গ নিয়ে অনেকটা ক্ষোভ প্রকাশ করে বলেন, এই ছেলেটা (সিয়াম) কিছুদিন হলো সিনেমায় এলো। কিছুটা তো সময় দেবেন আপনারা। তার আগেই আপনারা সমালোচনায় ঝাঁপিয়ে পড়লেন! এ ইন্ডাস্ট্রি বা ভারতেও কোনও তারকা অল্প দিনে নাম করতে পারেননি। এটা শ্রদ্ধেয় নায়করাজ থেকে শুরু করে শাকিব ভাইয়ের বেলাতেও হয়েছে। একটু তো সময় দেবেন।

গত ১০ জুলাই হঠাৎ হ্যাকিংয়ের শিকার হয় আরিফন শুভর ফেসবুক অ্যাকাউন্ট। অবশ্য কিছুক্ষণ পর সেটা আবার ফেরত পান তিনি। মূলত এই বিষয়টি নিয়ে কথা বলতেই ফেসবুক লাইভে আসেন এই নায়ক। তিনি জানান, এখন থেকে ফেসবুকে কারো সঙ্গে যোগাযোগ করবেন না। মুঠোফোন বা সরাসরি যোগাযোগ রাখবেন। ফেসবুক কেবল কাজের আপডেট জানানোর জন্যই ব্যবহার করবেন তিনি।

উল্লেখ্য, ফেসবুক লাইভটি আরিফিন শুভ কোনো কারণে সরিয়ে ফেলেছেন। যার কারণে তার প্রোফাইলে সেটি আর দেখা যাচ্ছে না।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত