ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শাহরুখ খানের সঙ্গে ইমরান হাশমি

শাহরুখ খানের সঙ্গে ইমরান হাশমি

নেটফ্লিক্স ও বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় নির্মিতব্য নতুন সিরিজ ‌‘বার্ড অব ব্লাড’।

বিল্লাল সিদ্দিকী রচিত উপন্যাসটির কাহিনী গড়ে উঠেছে রাজনৈতিক প্রেক্ষাপটকে কেন্দ্র করে। একজন বহিষ্কৃত গুপ্তচরকে ঘিরে গল্পটি লেখা হয়েছে। যে চরিত্রটির নাম কবির আনান্দ।

আট পর্বের এই সিরিজটির প্রধান চরিত্রে কে অভিনয় করছেন সে বিষয়ে এতোদিন কিছু জানা যায়নি। এবার প্রধান চরিত্রের অভিনেতার নাম ঘোষনা করেছে নেটফ্লিক্স।

নেটফ্লিক্স ইন্ডিয়া তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে, ‘দ্য বার্ড অব ব্ল্যাড’র কবির আনান্দ হচ্ছেন ইমরান হাশমি।

শাহরুখ খানের নিজস্ব প্রতিষ্ঠান রেড চিল্লিস এন্টারটেইনমেন্ট থেকে টুইট করে জানানো হয়, বড় খবর: আমরা কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা পেয়ে গেছি। ইমরান হাশমি ‘দ্য বার্ড অব ব্ল্যাড’র কবির আনান্দ চরিত্রটি করছেন।

শুক্রবার নেটফ্লিক্স ‘বার্ড অব ব্লাড’ সিরিজের টিজার প্রকাশ করেছে। কয়েক সেকেন্ডের টিজারটিতে দেখা যায়, হাশমি উপন্যাসটি পড়ছেন। বলছেন ‌ঈশ্বর তোমাকে রূপ দিয়েছেন এবং তুমি তা নিজের মতো করে বদলে নিয়েছো।

টিজার প্রকাশের পর ইমরান হাশমি টুইটারে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। ভক্তদের ‘হবে কি হবে না?’ প্রশ্ন করে নিজেই লিখেন ‘হবে’। জানিয়ে দেন কবির আনন্দ হতে প্রস্তুত তিনি। এছাড়া থ্রিলার ওয়েব সিরিজের অংশ হতে পেরে তিনি বেশ আনন্দিত বলেও জানান।

  • সর্বশেষ
  • পঠিত