ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

‘অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ১৭:১৬  
আপডেট :
 ২৮ জুলাই ২০১৮, ১৭:৩৩

‘অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না’

‘আমি প্রস্তুত ছিলাম না এমন সারপ্রাইজের জন্য। অনেকদিন পর এত বড় একটা সারপ্রাইজ পেলাম। আমি আগে ভাবতেও পারিনি যে আমার জন্য এত বড় একটি সারপ্রাইজ অপেক্ষা করছে। সত্যি অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না’।

ভীষণ উচ্ছ্বাস নিয়ে অবাক হয়ে কথাগুলো বললেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যায় রাজধানীর গুলশানে একটি প্রযোজনা প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়ে কথাগুলো বলেন তিনি।

এসএস মাল্টিমিডিয়া নামের এই প্রতিষ্ঠানের আত্মপ্রকাশের অনুষ্ঠানে অংশ নিয়ে অপু বিশ্বাস মঞ্চে বসে ছিলেন। সঙ্গে অন্যান্য অতিথিরা। এরপর ব্যাকগ্রাউন্ডে একটি গান বেজে উঠলো। গান যখন শেষ প্রান্তে, তখন হঠাত করেই শোনা গেলো, ‘ও বন্ধু আমি সেই অপু বিশ্বাস’!

এই কথা শোনার পর সবাই যেমন চমকে যান, তেমনি অবাক হন অপু বিশ্বাসও। তাকে এমনভাবে সারপ্রাইজ দেয়া হবে, তিনি নিজেও সেটা ভাবেননি বলে জানান নায়িকা।

এই অনুষ্ঠানে এসএস মাল্টিমিডিয়ার একটি ইউটিউব চ্যানেলও চালু করা হয়। যার নাম এসএস মিউজিক ক্লাব। উদ্বোধনী অনুষ্ঠানে অপু বিশ্বাস ছাড়া আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার আফরোজা সুলতানা পপি, উপদেষ্টা ও গীতিকার বিলিয়ান বিপু, সঙ্গীত পরিচালক আবিদ রনি ও নির্মাতা ওসমান মিরাজসহ শোবিজ অঙ্গনের অনেকে।

অনুষ্ঠানে একসঙ্গে পাঁচটি মিউজিক ভিডিও দিয়ে এসএস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলের উদ্বোধন করা হয়। সবগুলো গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ওসমান মিরাজ। এখন থেকে চ্যানেলটিতে দেশের বরেণ্য ও জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের গান ও মিউজিক ভিডিও নিয়মিত প্রকাশ করা হবে বলেও জানানো হয়।

প্রতিষ্ঠানটির উপদেষ্টা বিলিয়ান বিপু বলেন, ছোটবেলা থেকেই সঙ্গীতের প্রতি আমার ভালোবাসা রয়েছে। সঙ্গীতকে আমি নিজের মধ্যে ধারণ করি। সে ভালোবাসা থেকেই আজ এসএস মিউজিক ক্লাবের সঙ্গে যুক্ত হওয়া। আমার বিশ্বাস প্রতিষ্ঠানটি থেকে ভালো মানের গান ও মিউজিক ভিডিও সবাইকে উপহার দিতে পারবো।’

নতুন প্রকাশিত গানগুলোর মধ্যে বিলিয়ান বিপুর কথায় ‘মনকে খুঁজেছি’ গানে কণ্ঠ দিয়েছেন সোহান ও রেশমি। এই গানটির সুর ও সঙ্গীত করেছেন সুষমিত মণ্ডল। আবিদ রনির সুর, সঙ্গীত ও কথায় 'অস্থির সময়’ গানে কণ্ঠ দিয়েছেন আতিক সামস। ‘মন শুধু চায়’ গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আতিক সামস। এই গানটিরও সুর, সঙ্গীত ও কথা আবিদ রনির।

কণ্ঠ দেওয়ার পাশাপাশি ‘দূরে তুমি’ গানটির সুর, সঙ্গীত ও কথা মাহমুদ সানি। নিজের সুর ও সঙ্গীতে ‘হারিয়েছি তোর প্রেমে’ গানে কণ্ঠ দিয়েছেন সুষমিত মণ্ডল। কথা লিখেছেন বিলিয়ান বিপু। গানগুলোর ভিডিওতে মডেল হয়েছেন- আমান রেজা, আশফাক রানা, লিয়ানা লিয়া, তারেক, রিও, ঝরা, তৃষ্ণা, সূচি, মাহামুদ সানি ও জেরিন। অনুষ্ঠানে সবগুলো মিউজিক ভিডিও প্রদর্শন করা হয়।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত