ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শাহরুখের মাসিক বিদ্যুৎ বিল ৪৩ লাখ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ১৬:৪৮  
আপডেট :
 ০৯ আগস্ট ২০১৮, ১৭:০২

শাহরুখের মাসিক বিদ্যুৎ বিল ৪৩ লাখ!

তারকাদের বিলাসবহুল জীবনযাপন সম্পর্কে সবাই কম-বেশি জানেন। রঙিন ভুবনের এই মানুষেরা সব কিছুতেই খোঁজেন সেরাটা। আর তাই তাদের জীবনযাত্রার ব্যয় অন্যদের চেয়ে অনেক বেশি। কিন্তু একজন মানুষের মাসিক বিদ্যুৎ বিলের পরিমাণ যখন ৪৩ লাখ, তখন চমকে যেতেই হয়।

হ্যাঁ ঠিকই পড়েছেন, বলিউড বাদশাহ শাহরুখ খানের মাসিক বিদ্যুৎ বিল ৪৩ লাখ রুপি। তাও শুধু মাত্র তার বান্দ্রার বাড়ি ‘মান্নাত’-এর বিদ্যুৎ বিল এটা। বিলাসবহুল এই বাড়ি থেকেই তিনি ভক্তদের সঙ্গে দেখা করেন। প্রতিনিয়ত হাজার হাজার মানুষ এই বাড়ির সামনেই অপেক্ষায় থাকেন কিং খানের দর্শন পাওয়ার জন্য।

এদিকে বলিউডের আরো কয়েকজন তারকার মাসিক বিদ্যুৎ বিলের পরিমাণ জানা গেছে। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন তার বান্দ্রার বাড়ির জন্য প্রত্যেক মাসে ২২ লাখ রুপি বিদ্যুৎ বিল পরিশোধ করেন।

সুপারস্টার সালমান খানের বাড়ির মাসিক বিদ্যুৎ খরচ ২৩ লাখ রুপির মতো। মিস্টার পারফেকশনিস্ট আমির খানের অবশ্য এই খরচ কম। মাসে ৯ লাখ রুপির মতো বিদ্যুৎ বিল পরিশোধ করেন এই তারকা।

এদিকে সাইফ আলি খান আবার বিদ্যুৎ বিলের দিক দিয়ে বেশ এগিয়ে আছেন। প্রত্যেক মাসে তার বিদ্যুৎ খরচ ৩০ লাখ রুপির মতো। এছাড়া বলিউডের এই সময়কার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মুম্বাইয়ের বাড়ির মাসিক বিদ্যুৎ বিল ১৩ লাখ রুপি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত