ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৪:৪৭

প্রিন্ট

স্বমেহনের এই দৃশ্য বদলে দিয়েছে কিয়ারার জীবন!

স্বমেহনের এই দৃশ্য বদলে দিয়েছে কিয়ারার জীবন!
বিনোদন ডেস্ক

ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মাধ্যমে আলোচিত হন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী কিয়ারা আদভানি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত হলেও এই ছবিই তাকে মুম্বাই ইন্ডাস্ট্রিতে পরিচিত দেয়। তবে তার বলিউড ক্যারিয়ারে মোড় ঘুরিয়ে দিয়েছে সাম্প্রতিক সময়ের একটি দৃশ্য।

দৃশ্যটি স্বমেহনের। দেখা গেছে নেটফ্লিক্স প্রযোজিত ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’-এ। যেখানে কিয়ারা আদভানি অভিনয় করেছেন একজন গৃহিণীর চরিত্রে। দেখা যায়, কিয়ারা তার স্বামীর সঙ্গে দাম্পত্য মিলনে সন্তুষ্ট নন। তাই তিনি স্বমোহনের পথ বেছে নেন। এমনই একটি দৃশ্য নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হয়।

‘লাস্ট স্টোরিজ’-এর সেই স্বমেহনের দৃশ্যের সুবাদে কিয়ারা আদভানির ক্যারিয়ার এখন স্বর্ণ সময়ে। একের পর এক নতুন ছবির প্রস্তাব পাচ্ছেন। এরই মধ্যে বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কিয়ারা বলেন, ‘লাস্ট স্টোরিজ’-এর পর জীবনে আর কোনো চিন্তা নেই। হাতে অনেক নতুন প্রজেক্ট। এখন শুধুই সময়ের অপেক্ষা। মানুষকে এভাবেই আনন্দ দিয়ে যেতে চাই।

বলিউডের প্রভাবশালী প্রযোজক করণ জোহরের নতুন প্রজেক্ট ‘কলঙ্ক’-তে বিশেষ একটি চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা আদভানি। এছাড়া দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে নতুন একটি ছবিতেও কাজের কথা চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত