ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রণবীরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে নিজেই মুখ খুললেন আলিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১৩:১৩

রণবীরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে নিজেই মুখ খুললেন আলিয়া

আলিয়া ভাটের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন যখন থেকে শোনা যাচ্ছে, তখন থেকেই তাদের বিয়ের খবরও ছড়িয়ে পড়েছে অনেকের মুখে মুখে। গুঞ্জন চলছে, আলিয়া ভাটও খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে এবার নিজের বিয়ের গুঞ্জন নিয়ে আলিয়া ভাট নিজেই মুখ খুলেছেন।

তার ও রণবীর কাপুরের নিয়ে আলিয়া বলেন, 'এই সব গুজব নিয়ে আমি মুখ খুলতে পছন্দ করি না। কোন গুজব ছড়িয়েছে মানেই সেটা নিয়ে প্রতিক্রিয়া জানাতে হবে, এমনটা আমি মনে করি না। যখন আমাকে নিয়ে আলোচনা হচ্ছে ততক্ষণই বুঝতে হবে আপনি প্রসঙ্গিক, যখন আপনাকে নিয়ে আলোচনা বন্ধ হয়ে যাবে, তখন বুঝতে হবে আপনার গুরুত্ব কমেছে। সত্যি কথা বলতে কি আমি ভালো আছি। ব্যক্তিগত জীবন ও পেশাগত জীবন দুটো নিয়েই আমি বেশ খুশি। যা হচ্ছে তাতে আমার কোনও আপত্তি নেই'।

বর্তমানে রণবীর-আলিয়া দুজনেই অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। সেখানেও শ্যুটিংয়ের ফাঁকে রণবীর-আলিয়াকে একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে। তাদের দেখে বোঝা যাচ্ছে, একে অপরের সঙ্গে বেশ মজায় সময় ডার করছেন।

উল্লেখ্য, সম্প্রতি আলিয়া ভাট বলেছিলেন, ৩০ বছর বয়সের আগে তার বিয়ে করার ইচ্ছা নেই। অন্যদিকে রণবীরও বলেছিলেন, তিনি বিয়ে করে সংসার করতে এবং নিজের সন্তান চান। এরপর থেকেই বি-টাউনে এই দুই তারকার বিয়ের খবর ছড়িয়ে পড়ে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত