ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

‘অ্যাকশন দৃশ্যের জন্য সব ধরণের ঝুঁকি নিয়েছি’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৯:১৩

‘অ্যাকশন দৃশ্যের জন্য সব ধরণের ঝুঁকি নিয়েছি’

ঢাকাই ছবিতে যে’কজন নতুন নায়কদের মধ্যে সম্ভাবনা দেখে সবাই, তাদের মধ্যে অন্যতম জিয়াউল রোশান। ভারি কণ্ঠের এই সুদর্শন নায়ক কাজ করেছেন মাত্র তিনটি ছবিতে। যার দুটি দেশীয় প্রডাকশন ও অন্যটি কলকাতার। কিন্তু এই ছবিগুলোতে সেভাবে জ্বলে উঠতে পারেননি তিনি। এবার নিজের যোগ্যতার জানান দিতে ‘বেপরোয়া’ হয়ে আসছেন রোশান।

‘বেপরোয়া’ যে রোশানের ক্যারিয়ারের এই পর্যন্ত সেরা ছবি হতে চলেছে, এরইমধ্যে সেটা অনেকেই বলছেন। রোশান নিজেও এমনটা মনে করেন। তার মতে, সংখ্যার দিক দিয়ে এই ছবিটি ৪ নম্বর হলেও নিজের পছন্দের জায়গা থেকে এটাই তার প্রথম ছবি।

রোশান বলেন, আসন্ন ঈদুল আযহাতে আমার ৪ নম্বর ছবি ‘বেপরোয়া’ রিলিজ পেতে যাচ্ছে। যদিও এটি সংখ্যায় আমার ৪ নম্বর, কিন্তু ‘বেপরোয়া’ ছবিটি মূলত আমার ১ম ছবি। তার কারণ ছবিটিতে এই প্রথমবার আমি নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছি। আমি বরাবরই অ্যাকশন করতে ভালবাসি। কিন্তু সেটা করার সুযোগ আমি ‘রক্ত’ বা বাকি ছবিগুলোতে পাইনি।

টানা ৪০ দিন শুটিং করেছেন উল্লেখ করে রোশান বলেন, এমন শ্রম আর কোনো ছবিতে দিইনি আমি। শুনেছি কষ্ট কখনো বৃথা যায়না। আমি শুধু একটা অনুরোধ করবো সবাইকে, প্লিজ আমাদের ওপর একটু আস্থা রাখুন। এতটুকু হলফ করে বলতে পারি ছবিটির মেকিংসহ সবকিছুতে নতুনত্বের ছোঁয়া অবশ্যই আপনারা পাবেন।

রোশান আরো বলেন, এই ছবিতে যেই জিনিসটা সবচেয়ে বেস্ট পাবেন তা হলো অ্যাকশন দৃশ্য। আমি খুব আত্মবিশ্বাস রেখে বলতে চাই, ‘বেপরোয়া’ ছবিতে যেই ধরণের আধুনিক ও স্টাইলিশ ফাইট হয়েছে তা আমাদের কোনো বাংলাদেশের সিনেমাতে আগে কখনো হয়নি। যতটা সম্ভব ফাইট দৃশ্যগুলোকে এক্সক্লুসিভ করার জন্য সব রকমের ঝুঁকি নিয়েছি। কয়েকবার হাতে-পায়ে বড় চোটও পেতে হয়েছে। কিন্তু এইসব কেয়ার করিনি। টিজারে অ্যাকশনের মাত্র ১০% আপনারা দেখেছেন।

দর্শকদের ‘বেপরোয়া’ দেখার আহ্বান জানিয়ে রোশান বলেন, আপনারা যখন আমাদের কোনো কাজকে অনুপ্রাণিত করেন তখন যেই আত্মবিশ্বাসটা পাই তা দিয়ে পরবর্তীতে আরো ভালো করার চেষ্টা করার ইচ্ছা জাগে। আমি একজন নবীন অভিনেতা হিসেবে সবসময়ই আপনাদের সাপোর্ট এবং দোয়া প্রত্যাশা করব। ‘বেপরোয়া’তে আমার বিগত সবকটি সিনেমা থেকে সেরাটাই দিয়েছি। এই ঈদে বড় ভাই সুপারস্টার শাকিব ভাইয়ের এবং আমার ‘বেপরোয়া’ ছবিসহ সবকটা ছবি আপনারা দেখুন। আপনাদের সাপোর্ট থাকলে সবাই মিলে একসাথে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিটাকে আমরা অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারব।

প্রসঙ্গত, ‘বেপরোয়া’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ। এতে রোশানের বিপরীতে অভিনয় করেছেন ববি। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত