ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ২২ মিনিট আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১৭:২৫

প্রিন্ট

সালমানের প্রথম ভালোবাসা এক শিক্ষিকা!

সালমানের প্রথম ভালোবাসা এক শিক্ষিকা!
বিনোদন ডেস্ক

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলা হয় সুপারস্টার সালমান খানকে। বয়সের ঘরে যোগ হয়েছে ৫২ বছর, কিন্তু এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। তবে প্রেমের মাঠে একেবারে নিরব নন সাল্লু। এই পর্যন্ত সম্পর্কে জড়িয়েছেন অনেকের সঙ্গেই। ঐশ্বরিয়া রাই থেকে ক্যাটরিনা কাইফ, বলিউডের অনেক নায়িকার সঙ্গেই প্রেম করেন ভাইজান।

তবে সালমান খানের প্রথম ভালোবাসা কিন্তু বলিউডের কেউ নন। সালমানের প্রথম ভালোবাসা একজন শিক্ষিকা! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আর এই সত্যিটা সালমান নিজেই জানিয়েছেন।

সালমানের নিজের উপস্থাপনায় জনপ্রিয় টিভি শো ‘দশ কা দম’। এই অনুষ্ঠানেই তিনি নিজের এক গোপন সত্য জানান। সালমান জানান, স্কুলে পড়াকালীন এক শিক্ষিকাকে ভাল লাগত তার। স্কুলে থাকার সময় ওই শিক্ষিকাকে তিনি অনুসরণ করতেন। তার আশপাশে ঘুর ঘুর করতেন বলেও জানান সলমন। শুধু তাই নয়, গৃহশিক্ষিকা তাকে পড়াতে এলে, তার পাশে সবসময় থাকার চেষ্টা করতেন সালমান।

এই বিষয়ে সালমান খান বলেন, শিক্ষক-শিক্ষিকার প্রতি ভাল লাগা থাকে না ছোটবেলায়, এমন মানুষ খুব কমই আছে। কেউ বিষয়টিকে স্বীকার করে নেন। কেউ আবার অস্বীকার করেন। কিন্তু শিক্ষক-শিক্ষিকাই যেকোনো মানুষের জীবনের প্রথম ভালো লাগা হয়।

সালমান খান বর্তমানে ব্যস্ত আছেন ‘ভারত’ ছবির শুটিংয়ে। আলি আব্বাস জাফরের পরিচালনায় ছবিটির শুটিং হচ্ছে মাল্টায়। ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত