ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

একটা গোপন কথা বলবেন তপু ও টুম্পা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৩:৫৬

একটা গোপন কথা বলবেন তপু ও টুম্পা

তরুণ গায়ক আরমান আলিফের ‘অপরাধী’ গানের কভার করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন টুম্পা খান। সেই সুবাদে সংগীতাঙ্গনেও তিনি পরিচিতি পান এবং মৌলিক গান করার সুযোগ পান। শুধু তাই নয়, সিনেমার গানেও কণ্ঠ দিয়েছেন এই তরুণী।

এদিকে টুম্পার ক্যারিয়ারে যোগ হয়েছে নতুন পালক। শ্রোতাপ্রিয় গায়ক তপুর সঙ্গে গান গেয়েছেন টুম্পা। চমকপ্রদ ব্যাপার হচ্ছে, তপুর ক্যারিয়ারের সবচেয়ে জনপ্রিয় গান ‘একটা গোপন কথা’ একসঙ্গে গেয়েছেন তারা। আসন্ন ঈদ উপলক্ষে এই বিশেষ ডুয়েট গানটি করা হয়েছে।

বিষয়টি নিয়ে তপু বলেন, এটা আসলে রিমেক গান নয়, ডুয়েট করেছি। টুম্পা এই সময়ে বেশ জনপ্রিয়। মজার ব্যাপার হচ্ছে, টুম্পা ওর গিটারে প্রথম ‘একটা গোপন কথা’ গানটিই তুলেছিলো। ওর কভার করা গানটিও সুন্দর হয়েছে। আশা করি আমাদের একসঙ্গের গানটিও শ্রোতারা গ্রহণ করবে।

অন্যদিকে টুম্পা খান বলেন, তপু ভাইয়ের সঙ্গে গান করবো, এটা হয়ত কল্পনাও করিনি। আমার জন্য অনেক বড় পাওয়া এটা। চেষ্টা করেছি সর্বোচ্চ চেষ্টা দিয়ে গানটি গাওয়ার। বাকিটা শ্রোতাদের ওপর নির্ভর করছে।

জানা গেছে, এরইমধ্যে ‘একটা গোপন কথা’ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এর সংগীতায়োজন করেছেন মেহেদী। মিউজিক ভিডিও নির্মাণ হবে ঈদের পর। তবে অডিও গানটি ঈদেই প্রকাশ হচ্ছে। জি সিরিজের ব্যানারে প্রকাশ হবে এটি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত