ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫ অাপডেট : ২৩ মিনিট আগে English

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৮:২৯

প্রিন্ট

নিক-প্রিয়াঙ্কার বাগদানের আকর্ষণীয় মুহূর্তগুলো (ছবি)

নিক-প্রিয়াঙ্কার বাগদানের আকর্ষণীয় মুহূর্তগুলো (ছবি)
বিনোদন ডেস্ক

‘হৃদয় থেকে তোমাকে গ্রহণ করলাম’-কথাটি বলেছেন বলিউড ও হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদানের পর নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে এমন আবেগঘন ক্যাপশন জুড়ে দিয়েছেন সেখানে। শনিবার (১৮ আগস্ট) সকালে রোকা সম্পন্ন হয় নিক-প্রিয়াঙ্কার।

মুম্বাইয়ের জুহুর প্রিয়াঙ্কার বাসায় অনুষ্ঠিত হয় রোকা অনুষ্ঠান। এতে প্রিয়াঙ্কা পরনে ছিলো হলুদ সালোয়ার কামিজ আর নিক জোনাস পরেছিলেন সাদা কুর্তা ও পায়জামা। পাঞ্জাব রীতিতে সম্পন্ন হয় তাদের রোকা। এ সময় প্রিয়াঙ্কা ও নিক জোনাসের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

মুকেশ আম্বানি, তার মেয়ে ইশা আম্বানি ও স্ত্রী নিতা আম্বানি

এরপর সন্ধ্যায় মুম্বাইয়ের সুবারবান হোটেলে আয়োজন করা হয় জমকালো পার্টি। সেখানে হাজির হন বলিউডের কয়েকজন তারকা। ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা। এর মধ্যে আছেন, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ভাই সিদ্ধার্থ চোপড়া আর নিকের মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়র।

এই অনুষ্ঠানে আরো আসেন পরীনিতি চোপড়া, আলিয়া ভাট, অর্পিতা খান ও তার স্বামী আয়ুষ শর্মা, পরিচালক বিশাল ভরদ্বাজ ও সঞ্জয় লীলা বানসালি, প্রযোজক মুশতাক শেখ, শিল্পপতি মুকেশ আম্বানি, তার মেয়ে ইশা আম্বানি ও স্ত্রী নীতা আম্বানিসহ আরো অনেকেই।

প্রিয়াঙ্কা ও নিক জোনাস

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান হয় গত ১৮ জুলাই। নিক জোনাসের জন্মদিনে তারা আংটি বদল করেন নিউ ইয়র্কে। এরপর প্রিয়াঙ্কার আঙুলে আংটি দেখে সবাই নিশ্চিত হয়। যদিও প্রিয়াঙ্কা নিজে এতো দিন চুপ করেই ছিলেন। অবশেষে আনুষ্ঠানিকভাবে বাগদান সম্পন্ন করলেন তিনি।

আলিয়া ভাট

নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া ও পরীনিতি চোপড়া

নিক জোনাস ও তার মা ডেনিস

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত