ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সব বাধা টপকে আসছে ‘বেপরোয়া’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ আগস্ট ২০১৮, ১৯:৪০  
আপডেট :
 ২০ আগস্ট ২০১৮, ১৯:৪৮

সব বাধা টপকে আসছে ‘বেপরোয়া’

এই প্রজন্মের চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা ববি অভিনীত ছবি ‘বেপরোয়া’। পোস্টার, গান ও টিজার দিয়ে দারুণ আলোচনায় রয়েছে ছবিটি। বিশেষ করে রোশানের মারকাট অ্যাকশনের কথা সমালোচকদের মুখে মুখেও ঘুরছে। কোরবানির ঈদে মুক্তির জন্য সব ধরণের প্রস্তুতিও সম্পন্ন করেছে ছবিটি।

কিন্তু কিছু দিন আগেই বাংলাদেশ পরিচালক সমিতি ‘বেপরোয়া’ ছবির বিরুদ্ধে অভিযোগ তোলে। এই ছবির মুক্তি ঠেকাতে চিঠিও পাঠায় সংগঠনটি। কিন্তু তাতে কোনো কাজ হয়নি। সব বাধা টপকে আসছে ‘বেপরোয়া’।

সোমবার (২০ আগস্ট) বিকালে বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে রোশান-ববির ‘বেপরোয়া’। গত বৃহস্পতিবার ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়লেও সদস্যরা ছবিটি দেখেন সোমবার দুপুর নাগাদ। এরপর কোনো কাটছাঁট ছাড়াই এর মুক্তির অনুমতি দেয়। এর আগে তথ্য মন্ত্রণালয় ও এফডিসি থেকেও মুক্তির জন্য অনুমতি পায় ‘বেপরোয়া’ ছবিটি।

‘বেপরোয়া’ পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে রোশান ও ববি ছাড়া আরো আছেন কাজী হায়াৎ, তারিক আনাম খান প্রমুখ। জাজ মাল্টিমিডিয়ার সূত্রে জানা গেছে, ‘বেপরোয়া’ ছবিটি কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাককে উৎসর্গ করা হয়েছে।

সেন্সর ছাড়পত্র লাভের মাধ্যমে ঈদে মুক্তি নিশ্চিত হয়ে গেছে ‘বেপরোয়া’ ছবির। ফলে এবার ঈদে সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রেক্ষাগৃহের লড়াইয়ে থাকছেন এই প্রজন্মের রোশানও। এখন দেখার পালা, মুক্তির পর দর্শক কাকে কীভাবে গ্রহণ করে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত