ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

নেতা হবেন পরীমনি?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৮, ১৮:৪৯

নেতা হবেন পরীমনি?

চিত্রনায়িকা হিসেবেই পরিচিত পরীমনি। এর বাইরে তিনি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুলে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন বলে ঘোষণা দেন। এবার তিনি নেতা হতে চান। তাহলে কি তিনি নতুন পরিচয়ে হাজির হতে চলেছেন?

না সেই প্রশ্নের উত্তর জানাননি পরীমনি। শুধু বললেন, নেতা হলে তিনি এফডিসিতে ১০টি গরু কোরবানি দেবেন। ঈদ উপলক্ষে নির্মিত এসএ টিভির একটি বিশেষ অনুষ্ঠানে এমন কথা জানান পরী।

বুধবার (২২ আগস্ট) ঈদের দিন এসএ টিভির একটি অনুষ্ঠান সঞ্চালনা করছেন পরীমনি। যার নাম ‘আমার নায়ক’। সেখানে তার অতিথি হিসেবে থাকেন জায়েদ খান। তাদের আড্ডায় উঠে আসে নানা জানা-অজানা কথা। পরীমনি সেখানে জানান, তার ক্যারিয়ারে জায়েদ খানের অবদান কতটা।

এফডিসিতে কোরবানি দেয়া প্রসঙ্গে পরীমনি বলেন, প্রথম যখন এফডিসিতে পশু কোরবানি দিই, সেটা ছিল আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ। এফডিসিকে আমি নিজের পরিবার মনে করি। যত দিন বাঁচব, আমি এফডিসিতেই পশু কোরবানি দিতে চাই।

এদিকে পরীমনির এমন মহৎ কাজে মুগ্ধ হয়েছে চলচ্চিত্র অঙ্গনের অনেকেই। শিল্পী সমিতির হয়ে তার প্রতি কৃতজ্ঞতা জানান জায়েদ খান। পরীমনির উদ্দেশ্যে তিনি বলেন, তোমার এই কাজ দেখে আমরা অনুপ্রাণিত হয়েছি, শিখেছি। সে জন্য এবার আমরাও দুস্থ ও অসচ্ছল শিল্পীদের জন্য পশু কোরবানি দিয়েছি।

জায়েদ খানের এমন কথার উত্তরে পরীমনি বলেন, আমি যখন নেতা হব, তুমি যদি আমাকে হেল্প করো, তাহলে আমি ১০টা গরু কোরবানি দেব।

পরীমনির এই উত্তর থেকে ধরে নেয়া যায় তিনি নেতা হতে চান। আবার অনেকটা কথার কথা হিসেবেও ধরা যায়। তবে আসলেই কি পরীমনি নেতা হতে চান? কিংবা নির্বাচন করবেন? সেই প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে।

উল্লেখ্য, পরীমনির সঞ্চালনায় এই অনুষ্ঠান আরো চার দিন প্রচার হবে। প্রত্যেক পর্বেই আসবেন পরীমনির সঙ্গে নায়ক হিসেবে অভিনয় করা অভিনেতা। আগামী পর্বগুলোতে তার সঙ্গে থাকবেন সাইমন সাদিক, রোশান, ইয়াশ রোহান ও কায়েস আরজু। প্রতিদিন রাত ৯টা ৩৯ মিনিটে এসএ টিভিতে প্রচার হবে ‘আমার নায়ক’।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত