ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

কেরালার বন্যার্তদের পাশে এষা গুপ্তা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৮, ১৬:১৮

কেরালার বন্যার্তদের পাশে এষা গুপ্তা

ভয়াবহ বন্যায় কবলিত ভারতের কেরালা রাজ্য। শত শত মানুষের প্রাণহানি ছাড়াও লাখ লাখ মানুষ অসহায় হয়ে পড়েছে। চারদিকে ছড়িয়ে পড়ছে নানা রোগব্যাধী। কেরালার বন্যা কবলিত এই অগণিত মানুষের পাশে দাঁড়িয়েছে তারকারা। বলিউড থেকে শুরু করে তামিল ও তেলেগু ইন্ডাস্ট্রির তারকারাও বাড়িয়ে দিচ্ছেন সহযোগিতার হাত।

এদিকে কেরালার এই দুর্যোগে সবার আগে যেই তারকা সরব হয়েছেন, তিনি এষা গুপ্তা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনিই সবাইকে এই অঞ্চলের মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। তার ডাকে সাড়া দিয়ে কেরালার পাশে দাঁড়িয়েছে শাহরুখ খান থেকে শুরু করে জ্যাকলিন ফার্নান্দেজ, সুশান্ত সিং রাজপুত, সানি লিওন ও প্রভাসের মতো তারকারা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন এষা গুপ্তা। সেখানে তিনি বলেন, কেরালার মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রত্যককে ধন্যবাদ। কিন্তু, এই মুহূর্তে কেরালার মানুষকে সুস্থ রাখতে আরও বেশ কিছু জিনিসের প্রয়োজন। শিশুদের জন্য ডায়াপার্স, স্যানিটারি ন্যাপকিন, অন্তর্বাস, নাইটি, শুকনো খাবার , পানীয় জলসহ একাধিক জিনিসপত্র কেরালায় পাঠানো প্রয়োজন। এবারও সবাই যদি সাধ্যমত এগিয়ে এসে কেরালার মানুষের পাশে দাঁড়ান, তাহলে তাদের উপকার হবে।

এষা গুপ্তা আরও বলেন, কেরালায় যেমন জলমগ্ন হয়ে গেছে কোচি বিমানবন্দর, তেমনি একাধিক সড়ক পথও ভেঙে গেছে। তাই কেরালার মানুষের জন্য প্রয়োজনীয় যে ত্রাণ জোগাড় করা হচ্ছে, তা কোন রাস্তা দিয়ে পাঠানো হবে, তা অজানা। কেউ যদি জানা কোনো রাস্তা দিয়ে কেরালার মানুষের জন্য প্রয়োজনীয় ত্রাণ পাঠানো হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত