ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

শাওনের সঙ্গে কথা বলতে চান?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৩:৫৫  
আপডেট :
 ২৯ আগস্ট ২০১৮, ১৭:৫৬

শাওনের সঙ্গে কথা বলতে চান?

বহু গুণের অধিকারিণী তিনি। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি নির্মাতা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গায়িকা। এছাড়া তিনি নন্দিত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের স্ত্রী। বলছি মেহের আফরোজ শাওনের কথা।

চটপটে স্বভাবের শাওনের সঙ্গে চাইলে কথা বলতে পারেন আপনিও। আপনার ফোন কলের অপেক্ষায় থাকবেন তিনি। অবাক হওয়ার কিছু নেই। এই সুবর্ণ সুযোগ করে দিচ্ছে বাংলালিংক।

মেহের আফরোজ শাওন ‘বাংলালিংক অ্যান্ড লাইভ এন্টারটেইনমেন্ট’ শীর্ষক অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাত ৮টায় এই অনুষ্ঠানের স্টার জোন সেগমেন্টের ফোন লাইভে আসবেন শাওন। এ সময় যে কোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ এ ফোন দিলেই শাওনের সঙ্গে কথা বলা যাবে।

এই প্রসঙ্গে মেহের আফরোজ শাওন বলেন, বাংলালিংকের মধ্যমে আপনাদের সঙ্গে কথা বলার চমৎকার একটি সুযোগ পেয়েছি। বাংলালিংক স্টার জোন-এ আমি থাকছি আপনাদের সঙ্গে আড্ডা দেয়ার জন্য। আপনাদের ফোন কলের অপেক্ষায় থাকবো। অংশ নিতে ভুলবেন না কিন্তু!

প্রসঙ্গত, কিছু দিন আগেই মেহের আফরোজ শাওন শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। নিজের পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ ছবির গানের জন্যই তিনি এই পুরস্কার পেয়েছেন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত