ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

‘প্রেমের জন্য আলিয়ার পরামর্শ নেবো না’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৮, ১৬:২৪

‘প্রেমের জন্য আলিয়ার পরামর্শ নেবো না’

বলিউডের এই প্রজন্মের সবচেয়ে সফল দুই তারকা বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট। দুই তারকার একাধিক ছবি ১০০ কোটির ক্লাবে ঢুকেছে। শুধু তাই নয়, বরুণের ক্যারিয়ারের সবগুলো ছবিই এখন পর্যন্ত ব্যবসাসফল। অন্যদিকে আলিয়া ভাটের ছবিগুলোও দেখেছে সাফল্যের মুখ।

বরুণ ও আলিয়ার বলিউড যাত্রা একসঙ্গে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে তারা আত্মপ্রকাশ করেন মুম্বাই ইন্ডাস্ট্রিতে। এরপর ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদরিনাথ কি দুলহনিয়া’র মতো সুপারহিট ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তারা। বরুণ-আলিয়াকে অনেকেই এই সময়কার শাহরুখ-কাজল জুটির সঙ্গে তুলনা করেন। কারণ দুই জুটির সবগুলো ছবিই হিট।

পর্দায় বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট প্রেম রসায়নে মজলেও বাস্তব জীবনে তারা কেবলই বন্ধু। এই বন্ধুত্বপূর্ণ সম্পর্কের জন্যই পর্দায় তারা ভালো কেমিস্ট্রি ফুটিয়ে তুলতে পারেন।

এদিকে সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে আলিয়া ভাটকে নিয়ে মন্তব্য করেছেন বরুণ ধাওয়ান। সাক্ষাৎকারে বরুণকে জিজ্ঞেস করা হয়, প্রেমের ক্ষেত্রে আলিয়ার কাছ থেকে পরামর্শ নেবেন কিনা? উত্তরে বরুণ বলেন, না, একদমই না! আমি কখনোই ওর কাছ থেকে পরামর্শ নেবো না। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কোনো পরামর্শের প্রয়োজন হলে আমি সবার শেষে আলিয়ার কাছে যাবো। প্রেম নিয়ে আলোচনা না করাটাই আমাদের বন্ধুত্বের সবচেয়ে ভাল ব্যাপার।

তাহলে অবসর সময়ে বরুণ-আলিয়ার মধ্যে কী নিয়ে আলোচনা হয়? এর জবাবে বরুণ জানান, একে-অন্যকে নিয়ে ঠাট্টা করতেই বেশি ভালবাসেন তারা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত