ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

সিয়ামের সঙ্গে দুই প্রজন্মের চার নায়িকা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫১  
আপডেট :
 ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩০

সিয়ামের সঙ্গে দুই প্রজন্মের চার নায়িকা

শাবনূর, মৌসুমী, নুসরাত ফারিয়া ও পূজা চেরি; বাংলা চলচ্চিত্রের চারজন নায়িকা। প্রথম দু’জন সেই নব্বই দশক থেকে রূপালি পর্দা মাতিয়ে আসছেন, বাকি দু’জন আছেন এই সময়কার আলোচনায়। এই চার নায়িকাকে একসঙ্গে দেখা যায়নি কখনো। সেটা সিনেমার পর্দায় হোক কিংবা স্থিরচিত্রে।

তবে এবার সেই ঘটনাটিই ঘটেছে। শাবনূর, মৌসুমী, নুসরাত ফারিয়া ও পূজা চেরিকে একসঙ্গে দেখা গেলো একটি স্থিরচিত্রে। আর তাদের সঙ্গে ছিলেন একজন নায়ক। তিনি সিয়াম আহমেদ। ছোট পর্দার সফলতার পর যিনি বড় পর্দায় এসেও দারুণ সূচনা করেছেন।

শনিবার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে সিয়াম নিজের ফেসবুক অ্যাকাউন্টে স্থিরচিত্রটি শেয়ার করেছেন। যেখানে এক সিয়ামের সঙ্গে দুই প্রজন্মের চার নায়িকাকে দেখা গেলো। ছবিটির ক্যাপশনে অনেকটা মজার ছলে সিয়াম লেখেন, ‘উফফফ’। শেয়ারের মাত্র দুই ঘন্টায় ছবিটিতে প্রায় ছয় হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন, শত শত উচ্ছ্বাসিত মন্তব্য জমা পড়ে।

একসঙ্গে এই পাঁচ তারকার সম্মিলন হয়েছে শুক্রবার (৩১ আগস্ট) প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসে। জাজের পক্ষ থেকে একটি গেট-টুগেদারের আয়োজন করা হয়। সেখানে শাবনূর, মৌসুমী, পূজা, নুসরাত ফারিয়া ও সিয়াম ছাড়া আরো ছিলেন, ওমর সানী, বাপ্পারাজ, অমিত হাসান, নাদের চৌধুরী, আব্দুল আজিজ, জিয়াউল রোশান, ইমরান ও কণা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত