ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

আবারো সেরা রেডিও টুডে

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৮  
আপডেট :
 ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৫

আবারো সেরা রেডিও টুডে

দেশে সম্প্রচারিত রেডিও স্টেশনগুলোর মধ্যে আবারো নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করলো রেডিও টুডে ৮৯.৬এফএম। আন্তর্জাতিক ‘সুপার ব্র্যান্ডস অ্যাওয়ার্ড’ অর্জন করেছে দেশের প্রথম এবং জনপ্রিয় এই এফএম স্টেশন। এর মাধ্যমে টানা দ্বিতীয়বারের মতো শীর্ষস্থান অর্জন করেছে চ্যানেলটি।

ব্র্যান্ড ফোরাম, বাংলাদেশ চ্যাপ্ট্যারের আয়োজনে শনিবার (১ সেপ্টেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘সুপার ব্র্যান্ডস অ্যাওয়ার্ড’। দেশের প্রায় ৩০টি ব্র্যান্ডকে বিভিন্ন ক্যাটাগরিতে এই সম্মাননা প্রদান করা হয়েছে। এর মধ্যে এফএম রেডিও ক্যাটাগরিতে সেরা হয়েছে রেডিও টুডে।

শ্রোতা জরিপ, কভারেজ এরিয়া, অনুষ্ঠানের মান, ডিজিটাল এক্টিভিটিস, সামাজিক কর্মকাণ্ড, রাষ্ট্রীয় অনুষ্ঠানমালা প্রচার এবং সর্বোপরি বাণিজ্যিক সম্পর্ক; এসবের ভিত্তিতে বাছাই করা হয়েছে সেরা রেডিও স্টেশনকে।

অ্যাওয়ার্ড প্রাপ্তিতে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে রেডিও টুডে’র ম্যানেজিং ডিরেক্টর রফিকুল হক শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এই অর্জন আমাদের সকলের। এর ফলে আমাদের দায়বদ্ধতা আরো বেড়ে গেলো। আগামী দিনেও রেডিও টুডে শ্রোতাদের জন্য মানসম্পন্ন অনুষ্ঠান প্রচার করে যাবে।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে টিম রেডিও টুডে’র পক্ষ রেথেকে আরো উপস্থিত ছিলেন সেলস অ্যান্ড মার্কেটিং প্রধান বুলবুল হোসেন, হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট টুটুল জহিরুল ইসলাম, হেড প্রোডিউসার ফখরুল শাওন সহ কয়েকজন সিনিয়র আরজে এবং ডিজিটাল টিম।

উল্লেখ্য, এর আগে আগে ২০০৯ সালে অনুষ্ঠিত হয় ‘সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড’। ওই বছরও একই ক্যাটাগরিতে রেডিও টুডে সেরা ব্র্যান্ড নির্বাচিত হয়েছিল।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত