ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

‘মাসুদ রানা’ খুঁজবেন ফেরদৌস-পূর্ণিমা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩২

‘মাসুদ রানা’ খুঁজবেন ফেরদৌস-পূর্ণিমা

দেশের শীর্ষস্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে বিখ্যাত গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ অবলম্বনে চলচ্চিত্র। কিছু দিন আগেই প্রতিষ্ঠানটি ঘোষণা দেয়, মাসুদ রানা সিরিজের তিনটি উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র বানাবে তারা।

এই চলচ্চিত্রগুলতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন কে, সেটা এখনো চূড়ান্ত নয়। এজন্য জাজ মাল্টিমিডিয়া থেকে ‘কে হবে মাসুদ রানা?’ শীর্ষক একটি রিয়্যালিটি শো’র আয়োজন করা হয়েছে। এতে নির্ধারিত নিয়ম অনুসারে আবেদন করে আগ্রহী যুবকেরা ‘মাসুদ রানা’র ভূমিকায় অভিনয়ের জন্য অডিশন দিতে পারবেন। সেই অডিশন থেকে বাছাই করা হবে কাঙ্ক্ষিত ‘মাসুদ রানা’কে।

‘মাসুদ রানা’কে খুঁজে বের করার এই কাজটি সম্পাদন করবেন ঢাকাই ছবির জনপ্রিয় দুই তারকা ফেরদৌস ও পূর্ণিমা। এই দু’জনকেই দেয়া হয়েছে বিচারকের দায়িত্ব। এরইমধ্যে তারা আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন।

জানা গেছে, আগামী মাসের প্রথম সপ্তাহে ‘কে হবে মাসুদ রানা’ আয়োজনের মূল প্রক্রিয়া শুরু হবে। এর আগে ফেরদৌস ও পূর্ণিমা বিশেষ ফটোশুটে অংশ নিয়ে আয়োজনটির প্রচার করবেন।

উল্লেখ্য, ‘মাসুদ রানা’ সিরিজের উপন্যাস অবলম্বনে প্রাথমিক পর্যায়ে তিনটি চলচ্চিত্র নির্মিত হবে। এগুলো হচ্ছে ‘ধ্বংস পাহাড়’, ‘ভরতনাট্যম’ ও ‘স্বর্ণমৃগ’।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত