ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

‘কুছ কুছ হোতা হ্যায় ২’ আসছে?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১১

‘কুছ কুছ হোতা হ্যায় ২’ আসছে?

বলিউড সিনেমার ইতিহাসে অন্যতম সফল ও দর্শকপ্রিয় ছবির নাম ‘কুছ কুছ হোতা হ্যায়’। ১৯৯৮ সালে মুক্তি পাওয়া এই ছবি জয় করেছে কালের সীমানা। এখনো ছবিটি দর্শকদের কাছে সমানভাবে জনপ্রিয়। ত্রিকোণ প্রেমের গল্পে আবর্তিত এই ছবিতে অভিনয় করেন বলিউড বাদশাহ শাহরুখ খান, কাজল ও রানি মুখার্জি। ছবির পরিচালনায় ছিলেন করন জোহর।

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির মুক্তির ২০ বছর পূর্ণ হয়েছে। দীর্ঘ দুই দশক পর যদি এই ছবির সিক্যুয়েল নির্মিত হয়, কেমন হবে? নিশ্চয়ই স্পেশাল কিছু হবে। এই বিষয়ে জানতে চাওয়া হয় নির্মাতা করন জোহরের কাছে।

করন জোহর ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল নির্মাণের ইচ্ছা প্রকাশ করেছেন। তবে এই ছবিতে আর শাহরুখ-কাজল-রানি থাকবেন না। ‘কুছ কুছ হোতা হ্যায় ২’ ছবির জন্য করনের পছন্দ রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবী কাপুর।

করন জোহর বলেন, ২৪ বছর বয়সে ছবিটির চিত্রনাট্য লিখেছিলাম। একই জিনিস এখন আর আমি লিখতে পারব না। তখন কীভাবে যে গল্পটা মাথায় এসেছিল, এটা আমার নিজেরও ভাবলে অবাক লাগে!

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল আসলেই নির্মাণ করবেন কিনা, সেটা অবশ্য মুখ ফুটে বলেননি করন জোহর। তাছাড়া ওরকম গল্পে এই সময়ের তারকারা দর্শককে আকৃষ্ট করতে পারবেন কিনা, সেটা নিয়েও সংশয় রয়েছে বলে মনে করছেন বলিউড বিশ্লেষকরা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত