ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৩

প্রিন্ট

মার্ভেলের সুপার হিরো হচ্ছেন শাহরুখ?

মার্ভেলের সুপার হিরো হচ্ছেন শাহরুখ?
বিনোদন ডেস্ক

বিশ্বব্যাপী মার্ভেল কমিকসের সুপার হিরোদের জনপ্রিয়তা কেমন, সেটা উল্লেখ করে বলার প্রয়োজন নেই। ক্যাপ্টেন আমেরিকা, থর, আইরনম্যান কিংবা ব্ল্যাক প্যান্থারের মতো হলিউডভিত্তিক এই চরিত্রগুলো যখন সিনেমার পর্দায় আসে, তখন তৃতীয় বিশ্বের দেশগুলোতেও দর্শকের ঢল নামে। এইতো কিছু দিন আগেই ‘অ্যাভেঞ্জার্স: ইনিফিনিটি ওয়ার’ মুক্তি পাওয়ার পর বাংলাদেশে এই ছবি নিয়ে এমন অবিশ্বাস্য উন্মাদনা তৈরি হয়, যা দেশের তারকাদের সিনেমাকে যেন হার মানায়!

আচ্ছা এরকম কোনো সুপার হিরোর ভূমিকায় যদি বলিউড বাদশাহ শাহরুখ খানকে দেখা যায়, কেমন হবে? শাহরুখ ভক্তদের জন্য এর চেয়ে বড় আনন্দের খবর তো আর হতেই পারে না। একদমই তাই। মার্ভেল কর্তৃপক্ষের কাছেও সুপার হিরোর ভূমিকায় শাহরুখ খানই একমাত্র পছন্দ। বিষয়টি জানিয়েছেন মার্ভেলের ক্রিয়েটিভ ডেভেলপমেন্টের ভাইস প্রেসিডেন্ট স্টিফেন ওয়াকার।

ইন্ডিনান এক্সপ্রেসের এক সাক্ষাৎকারে তিনি বলেন, ভারতীয় সংস্কৃতিতে বেড়ে ওঠা চরিত্র নিয়ে শিগগিরই কাজ করবে মার্ভেল। উত্তর আমেরিকার মার্ভেল-ভক্তদের সঙ্গে আমরা তাদের পরিচয় করিয়ে দিতে পারি। ব্ল্যাক প্যান্থারের মতো নতুন কোনো চরিত্র তৈরি করার কথা ভাবছে আমাদের টিম। সেক্ষেত্রে আমরা শাহরুখ খানকে বেছে নেবো। এই চরিত্রে তাকেই মানাবে।

স্টিফেন ওয়াকারের এমন মন্তব্যে নড়েচড়ে বসছে শাহরুখ ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে রীতিমত আলোচনার ঝড় উঠেছে। স্টিফেনের কথা যদি বাস্তবায়ন হয়, তাহলে অচিরেই বলিউড কিং শাহরুখকে দেখা যাবে সুপার পাওয়ারের অধিকারী কোনো অতিমানবের ভূমিকায়।

সুপার হিরোর ভূমিকায় শাহরুখ অবশ্য এর আগেও অভিনয় করেছেন। ২০১১ সালে তিনি নিজের প্রযোজনায় ‘রা. ওয়ান’ ছবিতে সুপার হিরোর চরিত্রে অভিনয় করেন। যেখানে শাহরুখের সঙ্গে অভিনয় করেন কারিনা কাপুর। বক্স অফিসে ছবিটি উল্লেখযোগ্য সাফল্য পায়নি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত