ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২১

প্রিন্ট

১৬ সেপ্টেম্বর থেকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, অথচ...

১৬ সেপ্টেম্বর থেকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, অথচ...
বিনোদন প্রতিবেদক

সুন্দরী অন্বেষণের প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’। বিশ্বের বিভিন্ন দেশ থেকে সেরা সুন্দরীরা এই আয়োজনে অংশ নেন। তারপর বিচারকদের রায়ে নির্বাচিত হন বিশ্বের সেরা সুন্দরী।

বিশ্বব্যাপী এই আয়োজনটির দেশভিত্তিক বাছাই প্রক্রিয়া হয় আগে। বাংলাদেশেও তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে এই সুন্দরী বাছাইয়ের প্রতিযোগিতা। অন্তর শোবিজের আয়োজনে আগামী ১৬ সেপ্টেম্বর থেকেই শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ড বাংলাদেশ’। অথচ এই আয়োজনের কোনো ঘোষণাই দেয়নি অন্তর শোবিজ।

শুধু তাই নয়, এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজনে বিচারক হিসেবে কারা থাকছেন, সেই বিষয়েও কোনো স্পষ্ট তথ্য প্রকাশ করা হয়নি। অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী জানিয়েছেন, শুভ্র দেব, তারিন, ইমি, সুজনসহ কয়েকজনকে বিচারক হিসেবে রাখা হচ্ছে। যদিও শুভ্র দেবের কাছ থেকে জানা গেছে, তার সঙ্গে কেবল প্রাথমিক আলোচনা হয়েছে। কাজটির জন্য তার সঙ্গে কোনো চুক্তি হয়নি এখনো।

আগামী ১৬ সেপ্টম্বর থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার বাছাই কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন স্বপন চৌধুরী। চলতি বছরের ফেব্রুয়ারিতেই নাকি নাম নিবন্ধন শুরু হয়েছে। সেখানে সারা দেশ থেকে প্রায় ৩০ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেন। তাদের মধ্য থেকে বাছাই করে ১০জনকে নিয়ে ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে। এরপর বিজয়ীকে পাঠানো হবে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায়।

প্রসঙ্গত, গত বছরের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা নিয়ে অনেক বিতর্ক হয়। বিজয়ী পরিবর্তন ও বিবাহিত প্রতিযোগীসহ নানা অব্যবস্থাপনার অভিযোগ ওঠে এই আয়োজনের বিরুদ্ধে। শেষমেশ জেসিয়া ইসলাম জিতে নেন গত বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব। এরপর চীনের সানাইয়া শহরে ‘মিস ওয়ার্ল্ড’-এর ৬৭ তম আসরে অংশ নিয়ে তিনি সেরা চল্লিশে জায়গা করে নেন। গত বছর মিস ওয়ার্ল্ড খেতাব জেতেন ভারতের মানুষী ছিল্লার।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত