ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

পেছাবে শাকিবের ‘নাকাব’?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৫

পেছাবে শাকিবের ‘নাকাব’?

ব্যতিক্রমী কিংবা চমকপ্রদ রূপে দেখা দিয়ে গত কয়েক বছর নিজেকে অন্য মাত্রায় নিয়ে গেছেন সুপারস্টার শাকিব খান। ‘শিকারি’ দিয়ে শুরু করে সর্বশেষ ‘ভাইজান এলো রে’-তে তার লুক, স্টাইল আর অভিনয় রীতিমত অবাক করে দিয়েছে সবাইকে। প্রতিনিয়ত নতুন মোড়কে হাজির হওয়া যেন তার অভ্যাসে পরিণত হয়ে গেছে এখন। সেই ধারা অব্যাহত রেখে আরো একবার দর্শকমনে চমক দিতে আসছেন শাকিব খান।

এবারের প্রজেক্ট ‘নাকাব’। কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নির্মিত এই ছবি আগামী ২১ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে একসঙ্গে মুক্তি পাওয়ার কথা। এমনটাই জানানো হয় প্রতিষ্ঠানটি থেকে। বাংলাদেশে ‘নাকাব’-এর পরিবেশনার দায়িত্বে থাকা জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকেও বিষয়টি নিশ্চিত করা হয়।

তবে আচমকাই ‘নাকাব’ নিয়ে শুরু হয়েছে শঙ্কা। পেছাতে পারে ‘নাকাব’-এর মুক্তি। ছবিটির মুক্তি উপলক্ষে প্রচারণায় অংশ নিতে ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা এর দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকার। কিন্তু ঢাকায় আসার অনুমতি পাননি তারা। যার কারণে তারা আসতে পারছেন না।

শুধু তাই নয়, আগামী ২১ তারিখ ‘নাকাব’ মুক্তি পাবে কিনা, সেই বিষয়েও জাজ দ্বিধায় রয়েছে বলে জানা গেছে। গত কয়েক সপ্তাহ ‘নাকাব’-এর প্রচারণা চালিয়ে আসছিলো প্রতিষ্ঠানটি। কিন্তু শুক্রবার (১৪ সেপ্টেম্বর) থেকে তারা ‘নাকাব’-এর প্রচারণা বাদ দিয়ে তাদের ‘দহন’ ও ‘দেবী’ ছবির প্রচারণা চালাচ্ছে।

এমন অবস্থা দেখে অনেকেই বলছেন, ২১ সেপ্টেম্বর ‘নাকাব’ মুক্তি নাও পেতে পারে। অর্থাৎ ছবিটির মুক্তি পেছানো হতে পারে। যদিও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস বা জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে ‘নাকাব’-এর মুক্তি পেছানোর ব্যাপারে তেমন কিছু জানানো হয়নি।

রাজিব বিশ্বাস পরিচালিত ‘নাকাব’-এ শাকিব খান অভিনয় করেছেন দ্বৈত চরিত্রে। ছবিতে শাকিব, নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কলকাতার খ্যাতিমান অভিনেতা রুদ্রনীল ঘোষ।

‘নাকাব’ ছবিতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতার অধিকারী শাকিব খান। যিনি মৃত মানুষের চলাফেরা দেখতে পারেন। তাদের সঙ্গে কথাও বলতে পারেন। ঘটনাক্রমে তার সঙ্গে এক ভুতের সঙ্গে দেখা হয়। যে কিনা জীবিত অবস্থায় দুটো খুন করেছিল। আর চমকপ্রদ ব্যাপার হচ্ছে, সেই ভুত আবার দেখতে হুবহু শাকিবেরই মতো!

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত