ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকার কাছে আরমান আলিফের প্রশ্ন (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৭

প্রেমিকার কাছে আরমান আলিফের প্রশ্ন (ভিডিও)

আরমান আলিফ। নামটি বললেই এখন যে কেউ চেনেন। সুপারহিট গান ‘অপরাধী’ দিয়ে যিনি জয় করেছেন কোটি কোটি মানুষের মন। ‘অপরাধী’র পর তিনি উপহার দিয়েছেন আরো কয়েকটি গান। ‘বেঈমান’, ‘নেশা’ ‘আয়না’ ও ‘গৃহবন্দী’ শিরোনামের গানগুলোও পেয়েছে তুমুল জনপ্রিয়তা। সেই ধারা অব্যাহত রেখে আরমান আলিফ নিয়ে এলেন তার নতুন গান।

আরমান আলিফের নতুন এই গানের নাম ‘কার বুকেতে হাসো’। সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে গানটির অডিও-ভিডিও প্রকাশ পেয়েছে সিএমভির ইউটিউব চ্যানেলসহ মুঠোফোন প্রতিষ্ঠানগুলোর মিউজিক অ্যাপে।

‘কার বুকেতে হাসো’ গানটির কথা-সুর তৈরি করেছেন আরমান আলিফ নিজেই। আর সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। সৈকত নাসিরের নির্দেশনায় গানটির ভিডিও তৈরি হয়েছে। এতে মডেল হয়েছেন আশফাক রানা ও লিয়ানা লিয়া। সঙ্গে আছেন আরমান আলিফও।

গানটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন, এখন থেকে আমি মাসে একটির বেশি গান-ভিডিও প্রকাশ করতে চাই না। কারণ একসঙ্গে একাধিক গান প্রকাশ পেলে সেগুলোর মান রক্ষা এবং সঠিক যত্ন কোনোটাই হয় না। এই গানটির মাধ্যমে সেই পরিকল্পনা শুরু করলাম। অনেক যত্ন করে গানটি করেছি। দারুণ একটা ভিডিও হয়েছে। আশা করছি আগের মতোই সবার ভালো লাগবে।

‘কার বুকেতে হাসো’ গানটির ভিডিও লিংক:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত