ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

২৮ সেপ্টেম্বর এক মঞ্চে জনপ্রিয় ১২ ব্যান্ড

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২০

২৮ সেপ্টেম্বর এক মঞ্চে জনপ্রিয় ১২ ব্যান্ড

সোলস, মাইলস, ফিডব্যাক, ওয়ারফেজ, দলছুট, শিরোনামহীন, মাকসুদ ও ঢাকা, পাওয়ারসার্জ, নেমেসিস, ভাইকিংস, আর্বোভাইরাস ও দৃক; দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ডদল এগুলো। শ্রোতাদের কাছে এই ব্যান্ডগুলো মানেই অবিশ্বাস্য উন্মাদনা আর ভালোবাসা। এই উন্মাদনায় মাতিয়ে দিতেই ১২টি ব্যান্ড একই মঞ্চে উঠছে আগামী ২৮ সেপ্টেম্বর।

বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন বা বামবা ও পিএফডিএ-ভোকেশনাল ট্রেনিং সেন্টার (পিএফডিএ-ভিটিসি),সমাজকল্যাণ মন্ত্রণালয় ও স্ক্যাইট্র্যাকার লিমিটেডের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ওপেন এয়ার কনসার্ট। ২৮ সেপ্টেম্বর রাজধানীর বনানীতে অবস্থিত আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই বিশাল কনসার্ট।

গানের মাধ্যমে সারাদেশে অটিজম বিষয়ে সচেনতা ছড়িয়ে দেওয়ার জন্য এই ওপেন এয়ার কনসার্টের আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা। সম্প্রতি কনসার্টের বিস্তারিত জানানোর জন্য একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন পিএফডিএ-ভোকেশনাল ট্রেনিং সেন্টার (পিএফডিএ-ভিটিসি)-এর চেয়ারম্যান সাজিদা রহমান ড্যানি, বামবা’র প্রেসিডেন্ট হামিন আহমেদ, জেনারেল সেক্রেটারি শেখ মনিরুল ইসলাম টিপু এবং স্ক্যাইট্র্যাকার সিইও দোজা অ্যালেনসহ অনেকেই।

সংবাদ সম্মেলনে বামবা’র প্রেসিডেন্ট হামিন আহমেদ বলেন, বামবা নানা সামাজিক ইস্যুতে বরাবরই সোচ্চার। দুর্যোগ আক্রান্তদের সাহায্য থেকে নানা সামাজিক ইস্যুতে আমরা এগিয়ে এসেছি। বামবার বিগত ত্রিশ বছরের ইতিহাসে আমরা বিনোদনের পাশাপাশি বিভিন্ন সামাজিক বার্তা ছড়িয়ে দেবার জন্য কাজ করেছি। দুঃখজনকভাবে, অটিস্টিক ব্যক্তিরা সমাজে নানা বৈষম্য এবং বঞ্চনার শিকার হন, আমরা এখানে একটি ভূমিকা রাখতে চাই এবং সমাজের অবস্থার পরিবর্তন আনতে চাই। আমরা অটিস্টিকদের জন্য গ্রহণযোগ্যতা, শ্রদ্ধা এবং সহযোগিতা বাড়াতে চাই।

এই কনসার্টের টিকেটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। টিকেট পাওয়া যাবে নির্দিষ্ট বিশ্ববিদ্যালয়, স্বপ্ন আউটলেট এবং ঢাকা শহরের বিভিন্ন স্থানে পরিচালিত ক্যারাভানে। অনলাইনে টিকেট পাওয়া যাবে বাগডুম ডট কম-এ।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত