ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

অভিনয় করতে চাননি যে বলিউড সুন্দরীরা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৮  
আপডেট :
 ২০ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৬

অভিনয় করতে চাননি যে বলিউড সুন্দরীরা

চাকচিক্য ও গ্লামারে ঢাকা এক জগত বলিউড। সব তারকাদের স্বপ্ন থাকে জনপ্রিয়তা পাওয়ার। কিন্তু সবাই কি অভিনয় জগতে পা রাখতে চায়? বলিউডে এমন কিছু সুন্দরী তারকাও আছেন যাদের অভিনয় যাত্রা শুরু হয়েছে বাই-চান্স।

অনুশকা শর্মা:

একটি ফ্যাশন ইভেন্টে যোগদান করতে বেঙ্গালুরু এসেছিলেন এই সময়ের হিট নায়িকা অনুশকা শর্মা। আর সেখানেই তার সাথে পরিচয় ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রডকিক্সের। তিনিই না কি অনুশকাকে অভিনয় জগতে পা রাখার পরামর্শ দেন।

কঙ্গনা রানাউত: বর্তমানে বলিউডের কুইন তিনি। কিন্তু এই কুইনের বলিউডে আসার ইচ্ছা একেবারেই ছিল না। তাকে বলিউডে নিয়ে আসে পরিচালক অনুরাগ বসু। হঠাৎই একদিন কফি শপে কঙ্গনাকে দেখেন অনুরাগ। আর সেখানেই তাকে ‘গ্যাংস্টার’ ছবিটির জন্য অফার দেন এই পরিচালক।

ইলিয়ানা ডিক্রুজ: গোয়ার যে হোটেলে ইলিয়ানা ডিক্রুজের মা কাজ করতেন সেখানের ম্যানেজারই ইলিয়ানাকে মডেলিং করার পরামর্শ দেন। পরে ম্যানেজারের মাধ্যমে অভিনেতা এবং মডেল মার্ক রবিনসনের সঙ্গে ইলিয়ানার দেখা হয়। এরপর বেশ কিছু বিজ্ঞাপন ও পরে সিনেমায় আসেন ইলিয়ানা।

বিপাশা বসু: কোনো দিন অভিনেত্রী হবেন ভাবেনও নি বিপাশা বসু। একবার কলকাতার এক হোটেলে অর্জুন রামপালের প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়ার সাথে পরিচয় হয় বিপাশার। তিনিই বিপাশাকে মডেলিং করার উপদেশ দিয়েছিলেন। প্রথমে র‍্যাম্প আর তার পরে বড় পর্দায় ক্যারিয়ার গড়েন বিপাশা।

প্রীতি জিন্টা: বর্তমানে অভিনয় না করলেও এক সময়ে বলিউডের তিন খানের সাথেই জুটি বেঁধে কাজ করেছেন প্রীতি জিন্টা। বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে এক বিজ্ঞাপন নির্মাতার সাথে তার পরিচয় হয়। আর এভাবেই বিজ্ঞাপন থেকে অভিনেত্রী হয়ে যান প্রীতি জিন্টা।

আরএ/

  • সর্বশেষ
  • পঠিত