ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫ অাপডেট : ১৮ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১২

প্রিন্ট

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী রিয়াজ ও ফেরদৌস

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী রিয়াজ ও ফেরদৌস
বিনোদন প্রতিবেদক

রাষ্ট্রীয় কাজে প্রায়শই বিদেশ সফরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সফরে তার সঙ্গে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ যুক্ত হন। তবে এবারই প্রথম তার সফরসঙ্গী হচ্ছেন বাংলা চলচ্চিত্রের দুই নায়ক রিয়াজ ও ফেরদৌস।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) ঢাকা ত্যাগ করবেন প্রধানমন্ত্রী। লন্ডনে দুই দিন যাত্রাবিরতি শেষে তিনি পৌঁছবেন নিউ ইয়র্কে। সেখানে আগামী ২৮ সেপ্টেম্বর জাতিসংঘের ৭৭তম অধিবেশনে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

একই দিনে জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেসের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক হওয়ার কথা রয়েছে। এছাড়া জাতিসংঘ সদর দফতরে জাতিসংঘে যুক্তরাষ্ট্রের স্থায়ী মিশনের আয়োজনে ‘গ্লোবাল কল টু অ্যাকশন অন ড্রাগ প্রবলেম’ শীর্ষক হাই লেভেল ইভেন্টেও যোগ দেবেন প্রধানমন্ত্রী। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আয়োজিত সংবর্ধনায়ও প্রধানমন্ত্রী অংশ নেবেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রীর এই সফরে কেবল সঙ্গী হিসেবে যাচ্ছেন রিয়াজ ও ফেরদৌস। এই সফরে তাদের কোনো কার্যক্রম নেই। তবে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হতে পেরে রিয়াজ ও ফেরদৌস দু’জনেই ভীষণ উচ্ছ্বসিত ও গর্বিত।

রিয়াজ বলেছেন, এটা একটা নতুন অভিজ্ঞতা হতে যাচ্ছে। আমাদের জন্য অনেক বড় পাওয়াও বটে। আমাদের প্রধানমন্ত্রী যে শিল্পী বান্ধব, তা এই সফরের মাধ্যমে আরো পরিষ্কার হয়ে গেলো।

জানা গেছে, রিয়াজ ও ফেরদৌস আগামী ৩০ সেপ্টেম্বর ঢাকায় ফিরবেন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত