ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

পশ্চিমবঙ্গের যেসব হলে মুক্তি পেয়েছে ‘নাকাব’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৭  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৪

পশ্চিমবঙ্গের যেসব হলে মুক্তি পেয়েছে ‘নাকাব’

দীর্ঘ অপেক্ষার অবসান হলো। অবশেষে মুক্তি পেলো সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘নাকাব’। তবে দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাওয়ার কথা থাকলেও ছবিটি কেবল পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। সেখানকার ৮৩টি সিনেমা হলে একসঙ্গে মুক্তি পেয়েছে ‘নাকাব’।

ঘোষিত তারিখ অনুসারে শুক্রবার (২১ সেপ্টেম্বর) থেকেই পশ্চিমবঙ্গের বিভিন্ন অঞ্চলের সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ‘নাকাব’। যেসব সিনেমা হলে ‘নাকাব’ চলছে, তার একটি তালিকা প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

'নাকাব'- চলছে যেসব সিনেমা হলে

‘নাকাব’ পরিচালনা করেছেন রাজিব বিশ্বাস। ছবিতে শাকিব খান অভিনয় করেছেন দ্বৈত চরিত্রে। এতে তার নায়িকা হিসেবে অভিনয় করেছেন কলকাতার দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন রুদ্রনীল ঘোষ।

‘নাকাব’ ছবির গল্প ভৌতিক ঘরানার। ছবিতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতার অধিকারী শাকিব খান। যিনি মৃত মানুষের চলাফেরা দেখতে পারেন। তাদের সঙ্গে কথাও বলতে পারেন। ঘটনাক্রমে তার সঙ্গে এক ভুতের সঙ্গে দেখা হয়। যে কিনা জীবিত অবস্থায় দুটো খুন করেছিল। আর চমকপ্রদ ব্যাপার হচ্ছে, সেই ভুত আবার দেখতে হুবহু শাকিবেরই মতো!

পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও ছবিটি একইদিনে মুক্তি পাওয়ার কথা ছিলো। তবে তথ্য মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় বাংলাদেশে এর মুক্তি পেছানো হয়েছে। বাংলাদেশে ‘নাকাব’ পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত