ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৩

প্রিন্ট

২৬ বছরের তরুণীর প্রেমে পড়েছেন মহেশ ভাট?

২৬ বছরের তরুণীর প্রেমে পড়েছেন মহেশ ভাট?
বিনোদন ডেস্ক

মহেশ ভাট। বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজক ও নির্মাতা। দীর্ঘ ক্যারিয়ারে নির্মাণ করেছেন অনেক ব্যবসাসফল সিনেমা। ৭০ বছর বয়সী মহেশ ভাট ব্যক্তিজীবনে দুইবার বিয়ে করেছিলেন। তবে দুটি সংসারই ভেঙে যায়। ১৯৯০ সাল থেকেই তিনি সিঙ্গেল জীবন যাপন করছেন।

এবার আর বোধহয় মহেশ ভাট সিঙ্গেল নন। সত্তরে এসে তিনি প্রেমে মজেছেন এক তরুণীর। যার বয়স মাত্র ২৬ বছর। মেয়েটির নাম রিয়া চক্রবর্তী। উপস্থাপনা দিয়ে ক্যারিয়ার শুরু করা রিয়া সিনেমাতেও অভিনয় করেছেন। এই রিয়ার সঙ্গেই নাকি প্রেম করছেন মহেশ ভাট।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি ভাইরাল হয়েছে। যেগুলোতে মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। কখনো রিয়ার কাঁধে মাথা রেখে আছেন মহেশ, কখনো আবার রিয়া মহেশকে জড়িয়ে আছেন। এমন ছবিগুলো নিয়ে নেট দুনিয়ায় হাসাহাসিও হচ্ছে।

শুধু তাই নয়, মহেশ ভাটের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে রিয়া চক্রবর্তী যেন মনের সব আবেগ ঢেলে দিয়েছেন। যার ফলে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন এখন চরম পর্যায়ে।

রিয়া তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, শুভ জন্মদিন আমার বুড়ো মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালবেসে আমাকে জড়িয়ে ধরেছো, আমাকে ভালবাসা দিয়েছো। তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছো। আমাকে উড়তে শিখিয়েছো। আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালবাসি।

মহেশ ভাটের সঙ্গে রিহার এই ঘনিষ্ঠতাকে অনেকে আবার কাস্টিং কাউচ হিসেবে ব্যাখ্যা দিচ্ছেন। আবার কেউ বিষয়টাকে একেবারে স্বাভাবিকভাবেই দেখছেন। যদিও মহেশ ভাট বা রিয়া চক্রবর্তী, তারা কেউ এখনো গুঞ্জন নিয়ে কোনো মন্তব্য করেননি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত