ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

‘জসলিনকে গর্ভবতী করেছিলেন অনুপ!’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৬

‘জসলিনকে গর্ভবতী করেছিলেন অনুপ!’

ভারতের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’। সুপারস্টার সালমান খানের সঞ্চালনায় এই অনুষ্ঠান দীর্ঘ ১২ বছর ধরে চলছে। সম্প্রতি শুরু হয়েছে ‘বিগ বস সিজন ১২’। প্রতিবারের মতো এবারও বিগ বসে অংশ নিয়েছেন নানা ব্যতিক্রমী আর বিতর্কিত ব্যক্তি।

এবারের বিগ বসের অন্যতম আলোচিত যুগল অনুপ জালোটা ও জসলিন মাথারু। এই যুগলকে নিয়ে এরইমধ্যে তুমুল বিতর্ক শুরু হয়েছে। বলা চলে অন্যান্য প্রতিযোগীদের তুলনায় অনুপ-জসলিনকে ঘিরেই ছড়াচ্ছে বেশি বিতর্ক।

এদিকে অনীশা সিং নামের এক মডেল জানালেন অনুপ জালোটা ও জসলিন মাথারু সম্পর্কে বিস্ফোরক তথ্য। ভারতীয় গণমাধ্যমে ওই মডেল বলেন, অনুপের সঙ্গে জসলিনের ঘনিষ্ঠতা গত বছরই এমন পর্যায়ে পৌঁছেছিল যে, তিনি গর্ভবতী হয়ে পড়েছিলেন। শেষ পর্যন্ত তাকে গর্ভপাতও করাতে হয় বলে দাবি অনীশার।

অনীশা আরও বলেন, অনুপের দায়িত্বজ্ঞানহীনতার জন্যই ওই পরিস্থিতি তৈরি হয়েছিল। অনুপ আমাকে এও বলেছিলেন যে, জসলিন তার সঙ্গে প্রতারণা করছেন। ব্রিটেনের এক যুবকের সঙ্গে জসলিনের প্রেম রয়েছে।

এখানেই শেষ নয়। অনুপ জালোটার বিরুদ্ধে আরো বড় অভিযোগ করেছেন অনীশা। তিনি জানান, ‘বিগ বস’-এ জুটি বাঁধার প্রতিশ্রুতি দিয়ে অনুপ তার সঙ্গে যৌন সম্পর্ক করেছেন। তার পরই নাকি জসলিনের সঙ্গে অনুপের ঘনিষ্ঠতা বেড়ে যায়। তিনি সেই থেকে এড়িয়ে চলতে থাকেন অনীশাকে। এরপর অনুপের নামে পুলিশের কাছেও অভিযোগ দায়ের করেছেন অনীশা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত