ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

কারিনার অতিথি সানি লিওন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১১

কারিনার অতিথি সানি লিওন

পর্ন অভিনেত্রী ছিলেন বলে সানি লিওনকে প্রতিনিয়ত সহ্য করতে নয় সমালোচনা। এখনো সানির বিরুদ্ধে নানান তিক্ত কথা বলে অনেকে। তবু দমে যান না সানি। নিজের একান্ত প্রচেষ্টায় তিনি চলছেন দুরন্ত গতিতে। এরইমধ্যে বলিউড ইন্ডাস্ট্রিতে তৈরি করে নিয়েছেন শক্ত অবস্থান। জনপ্রিয়তার দিক দিয়েও পৌঁছে গেছেন অনন্য উচ্চতায়।

শুধু সিনেমায় অভিনয়ের জন্যই না, সংসারী সানি লিওনও সমানভাবে প্রশংসিত। তিন সন্তান ও স্বামীকে নিয়ে সানি যেমন সুখে সংসার করছেন, এটা নিঃসন্দেহে তারকাদের জন্য দারুণ ব্যাপার। আর তাই সন্তান ও সংসার জীবন নিয়ে আলাপ করতে কারিনা কাপুরের অতিথি হচ্ছেন সানি লিওন।

ভারতীয় গণমাধ্যম জানায়, একটি রেডিও অনুষ্ঠান সঞ্চালনা করতে যাচ্ছেন কারিনা কাপুর খান। সেখানে তারকারা তাদের ক্যারিয়ারের পাশাপাশি সংসার ও সন্তানদের নিয়ে কথা বলবেন। এই অনুষ্ঠানের প্রথম পর্বের অতিথি হচ্ছেন সানি।

জানা যায়, বেশ কিছু দিন ধরেই রেডিও কর্তৃপক্ষ কাঙ্ক্ষিত তারকার খোঁজ করছিলো। তাদের উদ্দেশ্য ছিলো, প্রথম পর্বে এমন কাউকে অতিথি করা, যিনি মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছেন এবং সংসার জীবনেও দারুণ সুখী। সব দিক বিবেচনা করে ঠিক করা হলো, সানি লিওনই হবেন কারিনার অনুষ্ঠানের প্রথম গেস্ট।

উল্লেখ্য, শুধু অতিথি সানি লিওনই নন, সংসার জীবনে সঞ্চালিকা কারিনা কাপুরও সুখী। তার একমাত্র সন্তান তৈমুর আলি খান তো জন্মের পরই তারকা বনে গেছেন। প্রতিনিয়ত তাকে খবরের পাতায় দেখা যায়।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত