ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

আব্রামের জন্মদিন একসঙ্গে পালন করবেন শাকিব-অপু

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৩৩  
আপডেট :
 ২৭ সেপ্টেম্বর ২০১৮, ০৪:১৮

আব্রামের জন্মদিন একসঙ্গে পালন করবেন শাকিব-অপু

ঢালিউডের জনপ্রিয় দুই মুখ শাকিব খান ও অপু জুটি। বর্তমানে তারা আলাদা হয়ে গেলেও একমাত্র সন্তান আব্রামের জন্য তাদের ভালোবাসার শেষ নেই। আজ আব্রামের জন্মদিন।

তিন বছরে পা দেবে সে। তার জন্মদিনের আয়োজন নিয়ে জানতে চাইলে শাকিব খান বলেন, আব্রামের জন্মদিনে অবশ্যই সারপ্রাইজ থাকবে। কী আয়োজন তার জন্য থাকছে তা বাবা হিসেবে এখনই বলতে চাই না। আজ তার জন্মদিনের উপহারটা সারপ্রাইজ হিসেবেই থাক।

এদিকে অপু বিশ্বাস গত বছরের মতো এবারো তার সন্তান আব্রামের জন্মদিনে রাজধানী গুলশানের একটি রেস্তরাঁয় আজ পার্টি রেখেছেন। তিনি জানান, বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়েই আব্রামের জন্মদিন পালন করার ইচ্ছে আছে আমার। কোনো কমতি রাখতে চাই না। আর উপহারতো থাকবেই। এটা কি উপহার সেটা মুখে এখনই বলতে চাই না।

গত বছর অপু বিশ্বাস তার সন্তানের জন্মদিনে জমকালো অনুষ্ঠান পালন করলেও দাওয়াত কার্ডে শাকিব খানের নাম ব্যবহার করেননি। তবে এবারের জন্মদিনের দাওয়াত কার্ডে অপু বিশ্বাস তার নামের পাশাপাশি শাকিব খানের নাম ব্যবহার করেছেন। তাই চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন, এবার আব্রামের জন্মদিনে অপু বিশ্বাসের পাশাপাশি হয়তো শাকিব খানও অনুষ্ঠানে ছেলের জন্য হাজির হবেন।

প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাস জুটির সবশেষ ‘পাঙ্কু জামাই’ ছবিটি চলতি বছর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত