ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ঐশ্বরিয়াকে চান উইল স্মিথ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৮, ১৬:৩৭

ঐশ্বরিয়াকে চান উইল স্মিথ!

ঐশ্বরিয়া রাই বচ্চন। সৌন্দর্য দিয়ে তিনি জয় করেছেন বিশ্ব। জয় করেছেন বলিউডের রূপালি পর্দাও। অগণিত দর্শকের মনে দখল করে নিয়েছেন স্থায়ী আসন। হয়েছেন কোটি কোটি যুবকের স্বপ্নের রাণী।

সুদর্শনা ঐশ্বরিয়ায় মুগ্ধ হবেন যে কেউ, এটা বাড়িয়ে বলার প্রয়োজন নেই। তবে মুগ্ধ হওয়া মানুষটা যদি হন হলিউডের কিংবদন্তি উইল স্মিথ, তখন তো ব্যাপারটা আর সাধারণ থাকে না!

হ্যাঁ ঠিক তাই। হলিউডের খ্যাতিমান অভিনেতা উইল স্মিথের পছন্দ ঐশ্বরিয়া রাই বচ্চনকে। বলিউডের ছবিতে কখনো অভিনয় করলে তিনি নিজের বিপরীতে ঐশ্বরিয়াকেই চান।

চলচ্চিত্র বিষয়ক একটি সম্মেলনে অংশ নেয়ার জন্য উইল স্মিথ এখন ভারতে আছেন। অভিনেতা ও নির্মাতা ফারহান আখতারের সঞ্চালনায় সেই সম্মেলনে উইল স্মিথ আলোচনার পাশাপাশি অংশ নেন পারফর্মেন্সেও। ভারতের পাঞ্জাব অঞ্চলের বিখ্যাত নাচ ‘ভাঙরা’ও নেচেছেন উইল।

এই অনুষ্ঠানেই উইল স্মিথের কাছে ফারহান জানতে চান, বলিউডে কাজ করার সুযোগ হলে নায়িকা হিসেবে কাকে চান তিনি? জবাবে উইল স্মিথ বলেন, ১৫ বছর আগে ঐশ্বরিয়ার সঙ্গে আমার দেখা হয়েছিল। তখন তার সঙ্গে অল্প কিছু কথাও হয়েছিল। সেই অল্প সময়ের মধ্যেই একসঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেছিলাম আমরা। কিন্তু সেটা এখনো সম্ভব হয়নি। ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগত।’

এদিকে উইল স্মিথ অংশ নিয়েছেন খ্যাতিমান নির্মাতা ও প্রযোজক করন জোহরের অনুষ্ঠানেও। সেখানে রণবীর সিং ও কুমারের সঙ্গে আড্ডা দিয়েছেন এই তারকা।

উইল স্মিথের ইচ্ছার কথা শুনে বলিউডে অনেক আলোচনা ডানা মেলছে। ধারণা করা হচ্ছে, অচিরেই উইল স্মিথকে বলিউডের পর্দায় দেখা যাবে। আর সেটা নাকি করন জোহরের হাত ধরেই।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত