ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৩:৪৯

প্রিন্ট

আবারো ইমরানের সঙ্গে কলকাতার নায়িকা

আবারো ইমরানের সঙ্গে কলকাতার নায়িকা
বিনোদন ডেস্ক

দেশীয় সংগীতের এই সময়কার সুপারস্টার ইমরান মাহমুদুল। একের পর এক সুপারহিট গান উপহার দিয়ে তিনি রাজত্ব করছেন অডিও ইন্ডাস্ট্রিতে। শুধু তাই নয়, সিনেমার গানেও তার জনপ্রিয়তা তুঙ্গে। গানের পাশাপাশি অভিনয়ও জানেন ইমরান। তবে সেটা কেবল নিজের গানের ভিডিওতেই।

সাধারণত ইমরানের গানে তিনি নিজেই মডেল হন। আর সঙ্গে থাকেন জনপ্রিয় অভিনেত্রীরা। কিছু দিন আগেই তার একটি গানে মডেল হন কলকাতার জনপ্রিয় নায়িকা কৌশানী মুখার্জি। এবার তার গানে অভিনয় করছেন কলকাতার আরেক অভিনেত্রী দর্শনা বণিক। যিনি কলকাতার কমলেশ্বর মুখোপাধ্যায়, সৃজিত মুখার্জি, অঞ্জন দত্তর মতো খ্যাতিমান নির্মাতাদের সঙ্গে কাজ করেছেন।

ইমরানের এই গানের শিরোনাম ‘মেঘের ডানায়’। এর কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজনে ছিলেন এলএমজি বিটস্ (সৈয়দ নাফিজ, শুভ্র রাহা)। গানটিতে ইমরানের সঙ্গে দ্বৈত কণ্ঠে গেয়েছেন মধুবন্তী বাগচী।

ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সুশাভান দাস। পুরো গানের দৃশ্যধারণ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে।

এই প্রজেক্ট নিয়ে ইমরান বলেন, দর্শনা আমার খুবই ভালো বন্ধু। ওর সঙ্গে কাজ করে নতুন এক অভিজ্ঞতা হয়েছে। আমার দর্শকরা আমার ও দর্শনার জুটিকে ভালোভাবে গ্রহণ করবেন বলেই আশাবাদী।

আগামী ১৮ অক্টোবর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘মেঘের ডানায়’ গানটি। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত