ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫ অাপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৫:৪৭

প্রিন্ট

শোবিজের গল্পে নাটক

শোবিজের গল্পে নাটক
বিনোদন ডেস্ক

শোবিজ জগতের তারকারা প্রতিনিয়ত বিনোদিত করে থাকেন সাধারণ মানুষদের। তাদের কৃত কর্ম দ্বারা মানুষের সময়টাকে উপভোগ্য করে তোলেন। একটা সময় তুমুল ব্যস্ততা আর জনপ্রিয়তার মধ্যে থাকলেও কোনো কোনো তারকা হঠাত করেই চলে যান আড়ালে। বেছে নেন নিভৃত জীবন।

তেমনই এক অভিনেতা রঞ্জন (কাল্পনিক চরিত্র)। যিনি দেশের জনপ্রিয় অভিনেতা। তবে গত দু’বছর নাগাদ অভিনয়ের বাইরে রয়েছেন। তার অভিনয়ে ফেরার ঘটনা নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’।

মাসুম শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম, আজমেরী আশা, মনোজ প্রামাণিক, নাবিলা ইসলাম ও আসিফ নজরুল প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা যায়, ‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’ নাটকে দেখা যাবে, শান্তা, আরমান ও রুপা তিনজন পেশায় সাংবাদিক। স্পোর্টস সাংবাদিকতার দায়িত্বে নেপালে আসেন সাফ গেমস্ কভার করতে। হঠাৎ শান্তা কোনো এক মার্কেটে রঞ্জন নামের বিখ্যাত এক বাংলাদেশী অভিনেতাকে চিনে ফেলে। কিন্তু রঞ্জন এখন আর অভিনয় করেন না প্রায় ২ বছর। অনেকটা আত্মগোপন করে আছেন।

এদিকে শান্তা বেশ নাছোড়বান্দা। সে জানতে চায় কেন সে এত বছর অভিনয় থেকে দূরে রয়েছে? কেন সে নেপালে পড়ে আছে? কিন্তু কোনোভাবেই রঞ্জন তার আসল পরিচয় স্বীকার করে না। একদিন শান্তা রঞ্জনের পিছু নিয়ে তার নেপালের বাসায় গিয়ে হাজির হয়। তারপর ঘটনা মোড় নেয় অন্যদিকে।

‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’ নাটকটি চিত্রায়িত হয়েছে নেপালে। শুক্রবার (১২ অক্টোবর) রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে এটি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত