ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ অাপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৭:৫৫

প্রিন্ট

এবার আনু মালিকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ

এবার আনু মালিকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ
বিনোদন ডেস্ক

যৌন হেনস্তার বিরুদ্ধে বলিউডের তারকারা উঠেপড়ে লেগেছেন। একের পর বেরিয়ে আসছে বিস্ফোরক তথ্য। অভিযুক্ত হচ্ছেন বলিউডের নামজাদা তারকারা। এবার যৌন হেনস্তার অভিযোগ উঠেছে খ্যাতিমান গায়ক আনু মালিকের বিরুদ্ধে। বলিউডের আরেক গায়িকা সোনা মহাপাত্র জানালেন, আনু মালিক হেনস্তাকারী!

ভারতীয় সংবাদ মাধ্যমে সোনা মহাপাত্র বলেছেন, আনু মালিক এমন একজন মানুষ, যিনি মানুষকে প্রায় সব সময় হেনস্তা করেন। শুধু তাই নয়, আনু মালিক ওঁৎ পেতে একের পর এক শিকার করতেন।

যদিও সোনা মহাপাত্রের এসব অভিযোগ অস্বীকার করেছেন আনু মালিক। তিনি জানান, সোনা মহাপাত্রকে তিনি চেনেন না। এমনকি সোনার সঙ্গে তিনি কখনো কাজ করেননি। কেন তার নাম নিয়ে টানাটানি করা হচ্ছে, সে বিষয়ে তিনি কিছু জানেন না বলেও স্পষ্ট জানান অনু মালিক। সুতরাং বিষয়টি নিয়ে তিনি কোনো মন্তব্য করবেন না বলেও জানিয়ে দেন বলিউডের এই জনপ্রিয় গায়ক।

এদিকে আরেক খ্যাতিমান গায়ক কৈলাশ খেরের বিরুদ্ধেও সম্প্রতি মুখ খোলেন সোনা মহাপাত্র। সোনা অভিযোগ করেন, মুম্বাইয়ের একটি ক্যাফেতে প্রথম কৈলাশ খেরের সঙ্গে দেখা হয় তার। আর সেখান বসেই নাকি সোনার সঙ্গে অসভ্যতা শুরু করেন কৈলাশ খের। ‘তুম মেরি পাগলি হো, মেরি যোগি হো’; সোনার সামনে এসব কথা বলতে থাকেন কৈলাশ। এরপর আচমকাই সোনার উরুতে হাত রাখেন কৈলাশ খের।

শুধু তাই নয়, ঢাকায় একটি অনুষ্ঠানে গিয়েও কৈলাশ তার ঘরে সোনাকে আমন্ত্রণ করেন। বার বার সোনাকে তার রুমে যাওয়ার জন্য নাকি চাপ দিতে শুরু করেন কৈলাশ। যদিও ব্যাপারটিকে সচেতনভাবে মোকাবেলা করেছেন বলে জানান সোনা মহাপাত্র।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত