ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৯:০৫

প্রিন্ট

হৃতিকের শাস্তি দাবি করলেন কঙ্গনা!

হৃতিকের শাস্তি দাবি করলেন কঙ্গনা!
বিনোদন ডেস্ক

বলিউড তারকা হৃতিক রোশন ও কঙ্গনা রানাউতের ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো; এটা সবারই জানা কথা। কিন্তু ব্রেকআপের পর কঙ্গনা হৃতিকের বিরুদ্ধে অনেক অভিযোগ তোলেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাকি কঙ্গনার সঙ্গে সম্পর্ক করেছিলেন হৃতিক। মামলা-মোকদ্দমা পর্যন্ত গড়ায় তাদের এই ঝামেলা। গত বছরের শেষ দিকে এই ইস্যু নিয়ে বলিউডে অনেক আলোচনা-সমালোচনা হয়। তবে সময়ের সঙ্গে সঙ্গে ঝামেলাটি মিটে যায়।

কিন্তু সম্প্রতি আবারো কঙ্গনা হৃতিকের বিষয়ে মন্তব্য করেছেন। যৌন হেনস্তা নিয়ে যখন বলিউডে তোলপাড়, ঠিক তখনই কঙ্গনা টেনে আনলেন হৃতিক রোশনকে।

‘কুইন’ সিনেমার পরিচালক বিকাশ বহেলের দ্বারা যৌন হেনস্তার শিকার হয়েছেন বলে সম্প্রতি অভিযোগ করেন কঙ্গনা। এই প্রসঙ্গ উল্লেখ করে কঙ্গনা বলেন, বিকাশ বহেলের মত অনেক মানুষ ইন্ডাস্ট্রির আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছেন। তাদের খুঁজে বের করে আসল মুখ প্রকাশ্যে আনতে হবে। নারীদের জন্য সিনেমা জগতকে আরও নিরাপদ তৈরি করতে হবে। যাতে কোনো নারীর সঙ্গে কেউ অসভ্যতা করতে না পারেন, এবার সেদিকে নজর দিতে হবে।

হৃতিকের দিকে ইঙ্গিত করে কঙ্গনা বলেন, বলিউডে এমন অনেক মানুষ রয়েছেন, যারা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিংবা কাজ পাইয়ে দেয়ার নাম করে অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক তৈরি করেন। তাদের ব্যবহার করেন। এবার সেই মানুষদেরও টেনে বের করতে হবে।

এখানেই থামেননি কঙ্গনা। হৃতিকের নাম উল্লেখ করেই এই অভিনেত্রী বলেন, হৃত্বিক আমার সঙ্গে যা করেছেন, তার জন্য শাস্তি পাওয়া উচিত। বিয়ে করে বাড়িতে স্ত্রী-কে সাজিয়ে রেখে কম বয়সী অভিনেত্রীদের সঙ্গে বেশ কিছু অভিনেতা যা করেন, তা অত্যন্ত অন্যায়। এই মানুষগুলোকেও শাস্তি দেয়া দরকার।

বাংলাদেশ জার্নাল/আই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত