ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

প্রিয়াঙ্কার এই পোশাকের দাম জানেন?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ১৯:৫৯

প্রিয়াঙ্কার এই পোশাকের দাম জানেন?

পোশাক ইস্যুতে প্রায়ই খবরের শিরোনাম হন বলিউডের তারকারা। হাজার থেকে লাখ টাকার পোশাক গায়ে জড়িয়ে চলেন তারা। আর সেসব পোশাকে তোলা ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে যায় অল্প সময়েই। ভক্তদের মনে কৌতুহল জাগে সেই পোশাকের দাম কেমন!

বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও বেশ কয়েকবার নিজের পোশাকের জন্য খবরের শিরোনাম হয়েছেন। নতুন একটি পোশাকের সুবাদে আবারো আলোচনায় পিসি। সম্প্রতি লাল রঙের একটি টপ-স্কার্টে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। আর এই পোশাকের দাম নিয়েই চলছে আলোচনা।

জানা গেছে, প্রিয়াঙ্কার এই লাল রঙের টপটির দাম ১ লাখ ১৬ হাজার টাকা (বাংলাদেশ)। আর টপের সঙ্গে মিলিয়ে নেয়া লাল রঙের স্কার্টটির দাম ২ লাখ টাকা (বাংলাদেশ)। অর্থাৎ তার পরনে পোশাকটির দাম দাঁড়িয়েছে ৩ লাখ ১৬ হাজার টাকা।

পোশাকের সঙ্গে মানানসই একটি লাল রঙের ব্যাগও ছিলো প্রিয়াঙ্কার হাতে। তবে সেই ব্যাগটির দাম জানা যায়নি। নিঃসন্দেহে সেটিও অনেক দামি হবে।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে ব্যস্ত আছেন নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিং নিয়ে। ছবিটি পরিচালনা করছেন সোনালী বোস। প্রযোজনায় আছেন সিদ্ধার্থ রায় কাপুর।

অন্যদিকে আগামী নভেম্বরেই বিয়ে করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে এরইমধ্যে তার বাগদান সম্পন্ন হয়েছে। নভেম্বরের ২০ তারিখে তারা বিয়ে করবেন বলে শোনা যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত