ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১৫:৫৩

প্রিন্ট

নেটফ্লিক্সের ওয়েব সিরিজে শাহরুখ-ইমরান

নেটফ্লিক্সের ওয়েব সিরিজে শাহরুখ-ইমরান
বিনোদন ডেস্ক

বিনোজন জগতের নতুন সংযোজন ওয়েব সিরিজ। বিশ্বব্যাপী এটি দারুণ জনপ্রিয়তা পাচ্ছে। নেটফ্লিক্সের প্রযোজনায় ভারতেও ওয়েব সিরিজের ব্যাপক গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। ‘সেক্রেড গেমস’ ও ‘সিলেকশন ডে’র মতো সফল ওয়েব সিরিজ নির্মাণের পর নতুন সিরিজ নিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

তবে এবার থাকছে বড় চমক। এই ওয়েব সিরিজে থাকছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। প্রথমবারের মতো তিনি এই মাধ্যমে কাজ করছেন। বিলাল সিদ্দিকির সর্বাধিক বিক্রীত উপন্যাস ‘বার্ড অব ব্লাড’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। আট পর্বের এই সিরিজটি তৈরি হবে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও নেটফ্লিক্স থেকে।

নেটফ্লিক্সের সঙ্গে কাজের জন্য গত বছরই চুক্তিবদ্ধ হয়েছিলেন শাহরুখ খান। শুধু শাহরুখই নন, ‘বার্ড অব ব্লাড’-এ থাকছেন বলিউডের আরেক তারকা ইমরান হাশমিও। শোনা যাচ্ছে, এই ওয়েব সিরিজে শাহরুখ ও ইমরান হাশমি একসঙ্গে অভিনয় করছেন। গত রোববার থেকেই সিরিজটির শুটিং শুরু হয়েছে।

রেড চিলিস এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে টুইট করে গৌরব ভার্মা বলেছেন, ‘১৮ মাসের কঠিন পরিশ্রমের পর এবার আমরা ক্যামেরার সামনে। “বার্ড অব ব্লাড” ওয়েব সিরিজের প্রথম দিনের শুটিং। এই জার্নিতে সঙ্গে আছেন ইমরান হাশমি, ঋভু দাশগুপ্ত ও শাহরুখ খান। ধন্যবাদ রেড চিলিস এন্টারটেইনমেন্ট, নেটফ্লিক্স ইন্ডিয়া আর শাহরুখ খানকে।’

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে শাহরুখ খানের নতুন ছবি ‘জিরো’। বহুল আলোচিত এই ছবিটি আগামী ডিসেম্বরে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত