ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১৯:০৬

প্রিন্ট

পূজায় কেমন সেজেছেন মিম?

পূজায় কেমন সেজেছেন মিম?
বিনোদন ডেস্ক

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। ছোট পর্দায় সাফল্যের পাশাপাশি তিনি সিনেমায় ক্যারিয়ার গড়েন এই লাক্স সুন্দরী। বর্তমানে পুরোপুরি সিনেমার নায়িকা তিনি। তবে মাঝেমধ্যে বিজ্ঞাপনের মডেল হতে দেখা যায় তাকে।

সিনেমা ও অন্যান্য কাজ নিয়ে ব্যস্ততায় কাটে মিমের সময়। তবে বছরের সবচেয়ে বড় উৎসব যখন হাজির হয়, তখন তো ব্যস্ত থাকলে চলে না। ঠিক তাই, দুর্গাপূজার আনন্দ একেবারে নিজের মতো করে উপভোগ করছেন মিম। পরিবারের সঙ্গেই কাটছে তার এই আনন্দের সময়টা।

বাঙালি সাজে অপরূপ প্রতিমার মতো দেখা দিয়েছেন মিম। তবে সেটা পর্দায় নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে। পূজা উপলক্ষে মায়ের সঙ্গে একটি ফটোশুট করেছেন মিম। সেখানে তাদের মা-মেয়ে দু’জনকেই পূজার সাজে দেখা গেছে।

ফটোশুটের ছবিগুলো শেয়ার করে মিম লিখেছেন, ‘আশ্বিনের এই শরৎ প্রাতে দেবী দূর্গার আশীর্বাদে দিনগুলী হয়ে উঠুক আরো আনন্দমুখর। উৎসবের দিনগুলি কাটুক সুখে আর উৎসবের শেষ হোক মিষ্টিমুখে। শারদীয় অভিনন্দন।’

এদিকে মিম রয়েছেন বর্তমানে বাঘেরহাটে। সেখানে তার দাদার বাড়িতেই পূজা করছেন। মিম জানিয়েছেন, ওই এলাকায় তার দাদাবাড়িতেই সবচেয়ে বড় পূজামণ্ডপ তৈরি হয়। আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবের মিশেলে দারুণ সময় কাটছে বলেও জানান এই নায়িকা।

মিমের দাদাবাড়ির পূজার পরিচিতি এশিয়াব্যাপী। প্রতিমার সংখ্যার বিচারে তাদের পূজামণ্ডপ সমগ্র এশিয়া মহাদেশের সর্ববৃহৎ পূজামণ্ডপগুলোর একটি। গত বছর এই মণ্ডপে প্রতিমা ছিলো ৬৫১টি। আর এ বছর ৭০১টি প্রতিমা তৈরি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত