ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

মাহির নায়ক জয়

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১৯:৩০

মাহির নায়ক জয়

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন এই সুদর্শনা নায়িকা। এরপর থেকে তিনি ঢালিউডের শীর্ষ জনপ্রিয় সব নায়কের সঙ্গেই অভিনয় করেছেন। দর্শকপ্রিয়তার পাশাপাশি পেয়েছেন ব্যবসায়িক সাফল্যও।

এবার মাহিয়া মাহির নায়ক হচ্ছেন এই প্রজন্মের চিত্রনায়ক জয় চৌধুরী। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন ‘অন্তর জ্বালা’ দিয়ে আলোচনায় আসা জয়। সোমবার (১৫ অক্টোবর) থেকে মাহির সঙ্গে শুটিং করছেন সুদর্শন এই নায়ক।

এই প্রথমবারের মতো মাহির সঙ্গে অভিনয় করছেন জয়। তাই ভীষণ উচ্ছ্বসিতও তিনি। বললেন, আসলে মনেই হচ্ছে না যে প্রথমবার কাজ করছি। কারণ মাহি খুব হেল্পফুল সহশিল্পী। তাই দু’জনের মধ্যে বোঝাপড়ায় সমস্যা হচ্ছে না।

‘আনন্দ অশ্রু’ ছবিতে জয় চৌধুরী ছাড়াও মাহির বিপরীতে আরেকজন নায়ক আছেন। তিনি সাইমন সাদিক। মূলত ত্রিকোণ প্রেমের গল্প নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি।

প্রসঙ্গত, ‘আনন্দ অশ্রু’ নামে ১৯৯৭ সালে একটি সিনেমা মুক্তি পেয়েছিলো। সেটিতে অভিনয় করেছিলেন প্রয়াত নায়ক সালমান শাহ ও নায়িকা শাবনূর। সেই সময়ে তুমুল জনপ্রিয় হওয়া এই ছবির নামেই নির্মিত হচ্ছে সাইমন-মাহি-জয়ের এই ‘আনন্দ অশ্রু’। নাম এক হলেও ছবির গল্প সম্পূর্ণ মৌলিক হবে বলেই জানিয়েছেন নির্মাতা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত