ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

‘সালমান ও তার ভাইয়েরা মিলে আমাকে ধর্ষণ করেছিল’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৪:১৮  
আপডেট :
 ১৭ অক্টোবর ২০১৮, ১৪:২৭

‘সালমান ও তার ভাইয়েরা মিলে আমাকে ধর্ষণ করেছিল’

পুরনো কাসুন্দি। পুরনো গল্প। কিন্তু অভিযোগটা আজও এক, ‘ধর্ষণ করেছেন সালমান খান।’ ফের একবার নিজের সঙ্গে হওয়া অত্যাচার নিয়ে মুখ খুললেন সাবেক বিগ বস প্রতিযোগী পূজা মিশ্রা।

কলকাতা২৪ পত্রিকার এক প্রতিবেদনে বরা হয়, হলিউডে যে আগুন লেগেছিল সেটা এখন বলিউডে। কখনও গায়ক তো কখনও পরিচালক, #মিটু কথাঘাতে একের পর এক খুলে যাচ্ছে টিনসেলের ভন্ড মুখোশ। বহু বছরের চেপে রাখা ক্ষোভ তীক্ষ্ণ ছুরির ফলার মতো আঘাত শানাচ্ছে বলিপাড়ার বুকে। এবার নিশানায় ভাইজান সালমান।

ওই মডেলের দাবি, ‘সালমান ও তার ভাই আরবাজ ও সোহেল তাকে ধর্ষণ করেন।’ নিজের তিক্ত সেই অভিজ্ঞতার কথা ভিডিওয়ের মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পূজা।

তিনি জানান, তার ওপর কালো জাদু করা হয়েছিল। তার ক্যারিয়ারের জন্য, যা করেছিলেন শত্রুঘ্ন সিংহা ও তার স্ত্রী। শুধু তাই নয় তার ফোন ও ল্যাপটপও হ্যাক করেন বর্ষীয়ান এই অভিনেতা।’ একই সঙ্গে তিনি বলেন, ‘সালমান ও তার ভাইরা মিলে তাকে ধর্ষণ করে। যার ফলে তিনি শারীরিক ও মানসিকভাবে এতটাই ভেঙে পড়েন যে, আর ফিরতে পারেননি।’

ইতিমধ্যে পূজার এই ভিডিও শোরগোল ফেলে দিয়েছে বলিউডে। অনেকে পরামর্শ দিচ্ছেন, সল্লুর নামে এফআইআর দায়ের করতে।

২০১৬ সালে এই অভিযোগের ভিত্তিতে দিল্লির সিআর পার্ক থানায় এফআইআর দায়ের করেছিলেন পূজা। কিন্তু সেবার চাপা পড়ে যায় বিষয়টা। তবে পূজা মিশ্রা নতুন নয়। এর আগেও সালমানের নামে ধর্ষণের অভিযোগ উঠেছিল।

ওয়াইএ/

  • সর্বশেষ
  • পঠিত