ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ০৯:৩১

প্রিন্ট

ওপার বাংলার সারেগামাপা খ্যাত গায়ক নোবেল গোপালগঞ্জে

ওপার বাংলার সারেগামাপা খ্যাত গায়ক নোবেল গোপালগঞ্জে
গোপালগঞ্জ প্রতিনিধি

ভারতের জি-বাংলার সারেগামাপা অনুষ্ঠানে গান গেয়ে শুধু বাংলাদেশেরই নয় ভারতের সংগীত প্রেমীদের মন জয় করে রাতারাতি সেলিব্রেটি হয়ে যাওয়া গায়ক, গোপালগঞ্জের সন্তান মাঈনুল আহসান নোবেলকে সংবর্ধনা দেয়া হয়েছে তার জম্মস্থান গোপালগঞ্জে।

বুধবার রাতে শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামের ভবনে উদীচী শিল্পী গোষ্ঠী, গোপালগঞ্জ জেলা সংসদ-এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

উদীচীর সিনিয়র সদস্য হরেন্দ্রনাথ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে জেলা উদীচীর সভাপতি নাজমুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম বি সাইফ (বি মোল্লা), নোবেলের বাবা মোজাফ্ফর এইচ নান্নু, জেলা উদীচীর সহ-সভাপতি মোজাম্মেল হোসেন, প্রসূন মন্ডল বক্তব্য রাখেন।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে ভক্তরা নোবেল-এর সাথে ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি-গানটির সাথে মুখ মেলান। পরে নোবেলকে ফুল দিয়ে এবং উত্তরিয়া পরিয়ে সংবর্ধনা দেয়া হয়।

এদিকে, নোবেল ঢাকা থেকে গোপালগঞ্জে এসে পৌঁছালে তাকে এক পলক দেখতে তার গ্রামের বাড়ি সদর উপজেলার ঘোষেরচর দক্ষিণপাড়ায় শত লোকের ভিড় জমে যায়। তাকে ঘিরে ধরে সেলফি শিকারীরা।

দেশে আসার পর তার অভিব্যাক্তি জানতে চাইলে নোবেল শুধু বলেন, আপনারা যারা আমার গান শুনে আমাকে ভাল বেসেছেন, তাদের সবাইকে আমার সালাম ও শুভেচ্ছা জানাই। তাছাড়া যেসব হাজার হাজার শ্রোতা আমাকে অভিনন্দন জানিয়েছেন, আমাকে উৎসাহ জুগিয়েছেন, অকুন্ঠ ভালবাসা জানিয়েছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ। আগামীতেও একইভাবে আমার প্রতি এই অকুন্ঠ ভালবাসা অব্যাহত থাকবে এমনটিই প্রত্যাশা করি।

ওয়াইএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত