ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৮:১৮

প্রিন্ট

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকস্তব্ধ সিনে তারকারাও

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকস্তব্ধ সিনে তারকারাও
বিনোদন ডেস্ক

বাংলাদেশের ব্যান্ড সংগীতের অন্যতম মহারথি আইয়ুব বাচ্চু মারা গেছেন। বৃহস্পতিবার সকালে স্ট্রোক করে মারা যান তিনি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের সংগীতাঙ্গনে। গানের ভুবনে জড়িত সবাই শ্রদ্ধাভরে স্মরণ করছেন রক লেজেন্ডকে।

শুধু সংগীত ভুবনের মানুষই নয়, আইয়ুব বাচ্চুর মৃত্যুতে গোটা দেশের মানুষই শোকাহত। বাদ নেই সিনেমা জগতের তারকারাও। ঢাকাই ছবির অনেক তারকা তাদের প্রিয় এই সংগীত তারকার প্রয়াণে শোক প্রকাশ করেছেন।

সুপারস্টার শাকিব খান তার অফিশিয়াল ফেসবুক পেজে আইয়ুব বাচ্চুর ছবি শেয়ার করে লিখেছেন, ‘ওপারে ভালো থাকবেন বাংলাদেশের ব্যান্ড সংগীতের কিংবদন্তী আইয়ুব বাচ্চু।’

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম তার ফেসবুকে লিখেছেন, ‘মনে রেখো তুমি, কতো রাত কতদিন, শুনিয়েছি গান আমি ক্লান্তিবিহীন।’

অভিনেত্রী পূর্ণিমা তার ফেসবুক প্রোফাইল ও কভার পিকচারে দিয়েছেন আইয়ুব বাচ্চুর ছবি।

একটি কনসার্টে আইয়ুব বাচ্চুর পরিবেশনার ভিডিও শেয়ার করে চিত্রনায়ক সাইমন সাদিক লিখেছেন, ‘এত দ্রুত এত অচেনা হয়ে যাবেন ভাবতে পারিনি। বলেছিলেন অনেক আড্ডা হবে, আর তো হবে না ভাই! আমাদের ছেড়ে চলে গেলেন রকস্টার আইয়ুব বাচ্চু।’

অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন লিখেছেন, ‘এই রূপালি গিটার ফেলে/ একদিন চলে যাবো দূরে, বহুদূরে। আইয়ুব বাচ্চু, আমার মতো আরও অনেকের কৈশোর সুরের মায়াজালে বন্দি করে রাখার জন্য আপনাকে ভালোবাসা। ভালো থাকুন আকাশের তারায়।’

‘দেবী’ সিনেমার জন্য ভিডিও শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন আইয়ুব বাচ্চু। সেই ভিডিও শেয়ার করে ‘দেবী’র অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, এই মানুষ টা নেই? মানতে পারছি না!

চিত্রনায়ক বাপ্পী লিখেছেন, সকালে খবরটা শুনেই স্তব্ধ হয়ে গেছি। প্রিয় মিউজিশিয়ান যিনি বাংলাদেশে রক মিউজিক জনপ্রিয় করেছেন, সেই আইয়ুব বাচ্চু আর নেই। সৃষ্টিকর্তা তাকে শান্তিতে রাখুন।

চিত্রনায়ক আরিফিন শুভ লিখেছেন, ভালো থাকুন সম্রাট।

চিত্রনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান লিখেছেন, আপনার জায়গা পূরন হবার নয়। বড় অসময়ে চলে গেলেন। গভীর শোক জানাচ্ছি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত