ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

আইয়ুব বাচ্চুর জানাজায় হাজারো মানুষ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১৪:৪৫  
আপডেট :
 ১৯ অক্টোবর ২০১৮, ১৯:৫১

আইয়ুব বাচ্চুর জানাজায় হাজারো মানুষ

বাংলাদেশের ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় ঈদগাহ মাঠে জুম্মার নামাজের পর তার জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় হাজারো মানুষ। শোবিজ অঙ্গন, রাজনীতি অঙ্গনের মানুষজনের পাশাপাশি প্রিয় শিল্পীর জানাজা পড়তে ছুটে এসেছে হাজারো ভক্ত।

এর আগে তার মরদেহ ছিল কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সকাল সাড়ে ১০টার থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত আইয়ুব বাচ্চুর কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায় হাজারো মানুষ। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক নেতা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের লোকজনও শ্রদ্ধা জানান।

ঈদগাহ মাঠে প্রথম জানাজা শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে মগবাজারে তার নিজের স্টুডিও এবি কিচেনে। সেখানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে বাচ্চুর তৃতীয় নামাজে জানাজা। চ্যানেল আই প্রাঙ্গণে জানাজা শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে তার জন্মস্থান চট্টগ্রামে। সেখানে তার চতুর্থ জানাজা শেষে সমাহিত করা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল ৯টা ৫৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। তার মৃত্যুতে গোটা দেশেই শোকের ছায়া নেমে এসেছে। শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীও।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত