ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

#মি টু: স্ক্রিনশট ফাঁস করলেন সুশান্ত

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৮, ১৬:১৩

#মি টু: স্ক্রিনশট ফাঁস করলেন সুশান্ত

বলিউডে কোনোভাবেই থামছে না ‘#মি টু’ অভিযান। একের পর যৌন হেনস্তার ঘটনা প্রকাশ্যে আসছে। আর অভিযোগের তীরে বিদ্ধ হচ্ছেন বলিউডের নামজাদা তারকারা। অলোক নাথ থেকে নানা পাটেকর, বাদ যায়নি গুণী অভিনেতারাও।

এবার অভিযোগের আঙুল উঠেছে এই প্রজন্মের তারকা সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ খ্যাত এই তারকার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন অভিনেত্রী সানজানা সাংহি।

সানাজানা জানিয়েছেন, ‘কিজি অউর মুন্নি’ সিনেমার শুটিংয়ের সময় তার সঙ্গে অশালীন আচরণ করেছিলেন সুশান্ত। যোধপুরে শুটিংয়ের সময় সুশান্তের ‘অতিরিক্ত বন্ধুভাবাপন্ন’ আচরণে বিব্রত হয়েছেন বলে দাবি সানজানার।

তবে সানজানার অভিযোগকে মিথ্যা প্রমাণ করার জন্য সরব হয়েছেন সুশান্ত সিং। কাজের ফাঁকে সুশান্ত ও সানজানার মধ্যকার ব্যক্তিগত চ্যাটিংয়ের স্ক্রিনশট প্রকাশ করেছেন ‘রাবতা’র এই অভিনেতা।

টুইটারে স্ক্রিনশট পোস্ট করে সুশান্ত বলেছেন, ব্যক্তিগত তথ্য শেয়ার করার পক্ষপাতী নই আমি। এর জন্য আমি দুঃখিত। কিন্তু আমার কাছে আর কোনো রাস্তা ছিলো না। সানজানার সঙ্গে যা যা কথা হয়েছে, সেটা আপনারাই দেখে নিন।

সুশান্তের প্রকাশ করা স্ক্রিনশটগুলো খেয়াল করলে সহজেই বোঝা যায়, সানজানার অভিযোগ সত্য নয়। কারণ সুশান্তের সঙ্গে শুটিং করে তিনি নিজেও বেশ খুশি হয়েছিলেন। এমনকি সেই কাজটিকে অন্যতম চমৎকার অভিজ্ঞতা বলেও সুশান্তকে মেসেজে বলেছিলেন সানজানা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত