ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ১৭:৫৫

প্রিন্ট

‘দহন’ আসছে ২৪ দিন পর

‘দহন’ আসছে ২৪ দিন পর
বিনোদন প্রতিবেদক

‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে দারুণ জনপ্রিয়তা পান চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নায়িকা পূজা চেরি। ‘অভিষেকেই বাজিমাত’ কথাটি এই দুই তরুণের ক্ষেত্রে একেবারে উপযুক্ত। প্রথম ছবির সাফল্যের পর এবার তারা আসছেন নতুন ছবি ‘দহন’ নিয়ে। আর ২৪ দিন পর অর্থাৎ আগামী ১৬ নভেম্বর দেশব্যাপী মুক্তি পাবে ‘দহন’।

সোমবার (২২ অক্টোবর) রাতে ফেসবুক লাইভে এসে ‘দহন’ ছবির মুক্তির তারিখ ঘোষণা করেন এর প্রযোজক আব্দুল আজিজ। তিনি জানান, ছবিটির কাজ পুরোপুরি সম্পন্ন হয়ে গেছে। নভেম্বরের প্রথম সপ্তাহে এটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে। এবং ১৬ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে।

‘দহন’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। যিনি সিয়াম ও পূজাকে নিয়ে ‘পোড়ামন ২’ ছবিটিও নির্মাণ করেছিলেন। কিছু দিন আগে ‘দহন’-এর একটি গান প্রকাশ হয়েছে। ‘হাজির বিরিয়ানি’ নামক গানটি নিয়ে অনেক বিতর্ক হয়েছে। কারণ গানটিকে বেশ কিছু শ্রুতিকটু শব্দ রয়েছে। এই ব্যাপারটি নিয়ে অনেকেই সমালোচনা করেছেন।

‘হাজির বিরিয়ানি’ গানের বিতর্ক প্রসঙ্গে আব্দুল আজিজ বলেছেন, ‘দহন’ ছবিতে সিয়াম একজন বখে যাওয়া যুবক। যে কিনা মদ খায়, ইয়াবা খায়, মারপিট করে, গাড়ি ভাঙচুর করে, হাজার পাঁচেক টাকার জন্য যেকোনো কিছু করতে পারে। তার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্যই এই গান। পুরো ছবি দেখার পর সবাই বুঝতে পারবেন, গানটি আসলে প্রয়োজন ছিলো।

তিনি আরো জানিয়েছেন, ‘দহন’ ছবির গল্প আবর্তিত হয়েছে সাতটি পরিবারকে নিয়ে। এই ছবিতে মোট ৭০টি চরিত্র রয়েছে। একসঙ্গে এতো চরিত্র সাধারণত কোনো ছবিতে দেখা যায় না। শুধু তাই-ই নয়, ‘দহন’ ছবির গানের জন্য সবচেয়ে বেশি টাকা খরচ করা হয়েছে বলেও জানান আজিজ। শুধু মাত্র ‘প্রেমের বাক্স’ নামের একটি গানের জন্যই খরচ করা হয়েছে ২১ লাখ টাকা।

‘দহন’ ছবিতে সিয়াম ও পূজা ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত