ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ডিভোর্স চান স্বামী, দেশ ছাড়লেন শ্রাবন্তী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ১৯:১৬

ডিভোর্স চান স্বামী, দেশ ছাড়লেন শ্রাবন্তী

অনেক চেষ্টা করেও স্বামীর মন গলাতে পারলেন না অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। বিচ্ছেদের সিদ্ধান্তেই অটল রয়েছেন তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম। আর তাই দুই মেয়েকে নিয়ে আবারো যুক্তরাষ্ট্রে চলে গেছেন শ্রাবন্তী।

যুক্তরাষ্ট্রে থাকাকালীন স্বামীর কাছ থেকে বিচ্ছেদের নোটিশ পান শ্রাবন্তী। তাই দ্রুত দেশে ফিরে আসেন সমস্যাটি মিটমাট করার জন্য। সংসার বাঁচাতে মিডিয়ার মানুষদের কাছে অনুরোধও করেন। নিজের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টাও করেন শ্রাবন্তী। কিন্তু খোরশেদ আলম তার সিদ্ধান্তেই অটল রয়েছেন।

শ্রাবন্ত্রীর চলে যাওয়ার বিষয়টি গণমাধ্যমের কাছে জানিয়েছেন তার ঘনিষ্ঠজন নির্মাতা চয়নিকা চৌধুরী। তিনি জানান, ডিভোর্স নিয়ে আদালতে শ্রাবন্তী ও তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলমের যে মামলা চলছে, সেটা দেখবে তার পরিবারের সদস্য কালাম। তাকে মামলার ‘পাওয়ার অব অ্যাটর্নি’ দেওয়া হয়েছে।

চয়নিকা বলেন, ফিরে যাওয়ার আগে শ্রাবন্তী আমাকে বলেছেন, ‘আমি তো আলমের সঙ্গে সংসার করার অনেক ট্রাই করলাম। এখন সে যদি আমার সঙ্গে থাকতে না চায়; তাহলে তো আর জোর করতে পারি না। এখন তো আমাকে আমার মেয়েদের দিকটাও ভাবতে হবে। তাদের স্বপ্ন পূরণে আমাকে নিউ ইয়র্কে যেয়ে কিছু একটা করতে হবে।’

চলতি বছরের মে মাসে শ্রাবন্তীকে বিচ্ছেদের নোটিশ পাঠান খোরশেদ আলম। এরপর ২২ জুলাই এই ডিভোর্স লেটারকে অবৈধ দাবি করে ঢাকার পারিবারিক আদালতে ‘দাম্পত্য সত্ত্ব পুনরুত্থান’ মামলা করেন শ্রাবন্তী। আগস্টের শুরুতেই তাদের দুই পক্ষকে ডাকেন আদালত। যেখানে দুই সন্তান নিয়ে হাজির ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। সেখানে শ্রাবন্তী সংসার করার ইচ্ছা পোষণ করলেও খোরশেদ আলম বিচ্ছেদের সিদ্ধান্তে অটল থাকেন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত