ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

‘দেবী’র দাপট বাড়ছেই

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ১৮:১৬

‘দেবী’র দাপট বাড়ছেই

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। গত ১৯ অক্টোবর দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এটি। এরপর দর্শক ও সমালোচক মহলে দারুণ জনপ্রিয়তা পায় এই সিনেমা। এমনকি মাত্র চার দিনেই লাভের মুখ দেখে আলোচিত সিনেমাটি।

বলছি অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ সিনেমার কথা। জয়া আহসান ও চঞ্চল চৌধুরী অভিনীত এই সিনেমা দ্বিতীয় সপ্তাহে ৩৫টি সিনেমা হলে প্রদর্শিত হয়। তৃতীয় সপ্তাহে এসেও ‘দেবী’র দাপট কমছে না, বরং বাড়ছেই।

শুক্রবার (২ নভেম্বর) থেকে ‘দেবী’ চলবে দেশের ৫০টি সিনেমা হলে। শুধু তাই-ই নয়, এর মধ্যে ৪টি মাল্টিপ্লেক্সে প্রতিদিন ৩২টি শো চলবে বলেও জানিয়েছে এর পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।

তৃতীয় সপ্তাহে দেবীদেখা যাবে যেসব হলে: স্টার সিনেপ্লেক্স-বসুন্ধরা সিটি-ঢাকা, ব্লকবাস্টার-যমুনা ফিউচার পার্ক-ঢাকা, শ্যামলী-ঢাকা, বলাকা-ঢাকা, মধুমিতা-ঢাকা, সেনা-সাভার, আলমাস-চট্টগ্রাম, সিলভার স্ক্রিন-চট্টগ্রাম, অভিরুচি-বরিশাল, ছায়াবানী-ময়মনসিংহ, পূর্বাশা-সান্তাহার, লিবার্টি-খুলনা, মনিহার-যশোর, শংখ- খুলনা, মডার্ন-দিনাজপুর, রূপকথা-পাবনা, সোনিয়া-বগুড়া, বনলতা-ফরিদপুর, গ্যারিসন-দয়ারামপুর, পৃথিবী-জয়পুরহাট, রাজ-কুলিয়ারচর, শাপলা-রংপুর, তিতাস-পটুয়াখালী, শাহীন-ঢাকা, আলমডাঙ্গা-আলমডাঙ্গা, বাবুল টকিজ-নওহাটা, বিজিবি-সিলেট, চাঁদমহল-কাঁচপুর।

ছন্দা-পটিয়া, ছন্দা-কালিগঞ্জ, দিনান্ত-কেশোরহাট, হ্যাপি-লক্ষ্মীপুর, মমতাজ- সিরাজগঞ্জ, ঝংকার-পাঁচদোনা, ঝর্ণা-দাউদকান্দি, কল্লোল-মধুপুর, মালঞ্চ-টাঙ্গাইল, মধুমিতা-মাগুরা, মোহন-হবিগঞ্জ, মোহনা-কোনাবাড়ি, মনোয়ার-জামালপুর, নন্দিতা-গাজীপুর, প্রিয়া-ঝিনাইদহ, রাজু-ঈশ্বরদী, রাজিয়া-নাগরপুর, রূপসী-ভোলা, সংগীতা-সাতক্ষীরা, শাহীন-বল্লাবাজার, তামান্না-সৈয়দপুর, উল্লাস-বীরগঞ্জ।

‘দেবী’ সিনেমায় জয়া আহসান ও চঞ্চল চৌধুরী ছাড়া আরো অভিনয় করেছেন শবনম ফারিয়া, অনিমেষ আইচ ও ইরেশ যাকের প্রমুখ। সরকারি অনুদানের পাশাপাশি এই সিনেমা প্রযোজনা করেছেন জয়া আহসান নিজেই।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত